নিউইয়র্ক     রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদিতে ৪০০০ কোটি টাকা পাবেন রোনালদো

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১০ জানুয়ারি ২০২৩ | ১২:৪২ অপরাহ্ণ | আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ | ১২:৪২ অপরাহ্ণ

ফলো করুন-
সৌদিতে ৪০০০ কোটি টাকা পাবেন রোনালদো

আল-নাসরের হয়ে এখনো মাঠে নামেননি ক্রিস্টিয়ানো রোনালদো। তার আগে টাকার অঙ্কে রেকর্ড গড়ে ফেলেছেন রোনালদো। সৌদি ক্লাবে ৪০ কোটি ইউরো (৪৪৭৮ কোটি ৩১ লাখ টাকা) আয় করবেন পর্তুগিজ এই তারকা ফুটবলার।

রোনালদোকে ৪০ কোটি ইউরো দেওয়া হবে দুই ভাগে। আল-নাসরের এক মুখপাত্র এএফপিকে দেওয়া বিবৃতিতে বলেন, চুক্তিতে রোনালদো পাবেন ২০ কোটি ইউরো। ২০৩০ বিশ্বকাপের আয়োজক হতে সৌদি আরব যে নিলাম করবে, তার দূত হবেন তিনি। এ জন্য তাঁকে আরও ২০ কোটি ইউরো দেওয়া হবে।

২০২২-এর নভেম্বরে রোনালদোর সঙ্গে চুক্তি বাতিল করে ম্যানচেস্টার ইউনাইটেড। এরপর রোনালদো হয়ে যান ফ্রি এজেন্ট। ফ্রি এজেন্ট এই পর্তুগিজ তারকা গত বছরের ৩০ ডিসেম্বর চুক্তিবদ্ধ হয়েছেন আল-নাসরের সঙ্গে।

রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, স্পোর্টিং সিপি, জুভেন্টাস-ক্যারিয়ারে এই চারটি ক্লাবের হয়ে খেলেছেন রোনালদো। ৯৪৯ ম্যাচে ৭০১ গোলের সঙ্গে ২২৩ গোলে অ্যাসিস্ট করেছেন। সবচেয়ে বেশি ম্যাচ খেলা এবং গোল করা—দুটোই হয়েছে রিয়াল মাদ্রিদের জার্সিতে। লস ব্লাঙ্কোসদের হয়ে ৪৩৮ ম্যাচে করেছেন ৪৫০ গোল। ইউনাইটেডের জার্সিতে ৩৪৬ ম্যাচে ১৪৫ গোল করেছেন। জুভেন্টাসের হয়ে ১৩৪ ম্যাচে করেছেন ১০১ গোল। সবচেয়ে কম গোল করেছেন স্পোর্টিং সিপির জার্সিতে। স্বদেশি ক্লাবের হয়ে ৩১ ম্যাচে ৫ গোল করেছেন পর্তুগিজ এই ফরোয়ার্ড।

শেয়ার করুন