নিউইয়র্ক     শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিদ্যুৎ চালিত গাড়ীর জন্য ১০০০ মেডালিয়ান দিচ্ছে নিউ ইয়র্ক সিটি টিএলসি

প্লেট পেতে সহযোগিতা দিচ্ছে এনওয়াই ইন্স্যুরেন্স

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৮ জানুয়ারি ২০২৩ | ১২:২২ অপরাহ্ণ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | ১২:০১ অপরাহ্ণ

ফলো করুন-

বিদ্যুৎ চালিত গাড়ীর (ইলেকট্রিকভেহিকেল) জন্য নিউইয়র্কের ট্যাক্সি এÐ লিমুজিন কমিশন (টিএলসি) ১০০০ প্লেট ছাড়ার ঘোষণা দিয়েছে। এর মধ্যে ৬০০ টি প্রদান করা হবে ব্যক্তি মালিকানায় আর ৪০০টি প্রদান করা হবে কর্পোরেট মালিকানায়।

এসব প্লেট পেতে নিউইয়র্কের প্রতিষ্ঠিত ইন্স্যুরেন্স ব্রোকারেজ এনওয়াই ইন্স্যুরেন্স সহযোগিতা দিচ্ছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের কর্ণধার শাহ নেওয়াজ। প্লেট পেতে জ্যাকাসন হাইটসের এনওয়াই ইন্স্যুরেন্সের সঙ্গে যোগাযোগ করলে তারা সহজে তা পেতে সার্বিক সহযোগিতা করবে বলেও জানান জনাব শাহনেওয়াজ ।

এনওয়াই ইন্স্যুরেন্স ডিএমভির অথরাইজড এক্সেপ্রেস এজেন্ট

জনাব শাহনেওয়াজ আরো বলেন, এনওয়াই ইন্স্যুরেন্স নিউইয়র্কের একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান। দীর্ঘদিন ধরে নিউইয়র্কের বাংলাদেশিসহ বিভিন্ন দেশের প্রবাসীদের সহযোগিতা দিয়ে আসছে। এনওয়াই ইন্স্যুরেন্সে গ্রাহক সেবার মান শতভাগ। এখানে সপ্তাহে পাঁচ দিন ট্যাক্সি চালকদের ইন্স্যুরেন্স সংক্রান্ত সব ধরণের সেবা দেয়া হয়।

শাহ নেওয়াজ আরো বলেন, এনওয়াই ইন্স্যুরেন্স ডিএমভির অথরাইজড এক্সেপ্রেস এজেন্ট। আমাদের প্রতিষ্ঠানে এসে যে কোন ধরনের ড্রাইভিং লাইসেন্স নবায়ন, ঠিকানা পরিবর্তন, নাম্বর প্লেট পরিবর্তন, জমাদানসহ সব ধরণের সেবা সঙ্গে সঙ্গে নেয়া যায়। তিনি বলেন, এখন টিএলসি ইন্স্যুরেন্স নবায়ন মৌসুম চলছে। আমরা পুরাতন এবং নতুন গ্রাহকদের লাইসেন্স নবায়নের ক্ষেত্রে দ্রুত সহযোগিতা দিচ্ছি। এছাড়া যারা নতুন করে ইন্স্যুরেন্স নিতে আগ্রহী তারাও সেবা পাচ্ছেন।

শাহ নেওয়াজ আরো বলেন, আমাদের দীর্ঘ অভিজ্ঞতা এবং দক্ষ টিমের কারণে গ্রাহকরা শতভাগ সন্তুষ্ট। আমরা নবায়ন মৌসুম শুরুর আগ থেকে টিএলসি ইন্স্যুরেন্স নবায়নের ব্যাপারে গ্রাহকদের জানিয়ে দিই এবং অফিসের আসার সঙ্গে সঙ্গে অগ্রাধিকারের ভিত্তি ইন্সু্যুরেন্স নবায়নে সর্বোচ্চ সহযোগিতা করি।

আমাদের সঙ্গে যোগাযোগ করে টিএলসি এবং ডিএমভি সংক্রান্ত সব ধরণের সহযোগিতা সহজেই নেয়া যাবে বলে উল্লেখ করেন জনাব শাহনেওয়াজ ।

শেয়ার করুন