নিউইয়র্ক     শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এস্টোরিয়ায় বাংলাদেশি-আমেরিকান মালিকানায় ২য় হালাল নূর থাই রেস্টুরেন্টের শুভ উদ্বোধন

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৩ | ০৮:৫৪ পূর্বাহ্ণ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ | ১১:৫৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
এস্টোরিয়ায় বাংলাদেশি-আমেরিকান মালিকানায় ২য় হালাল নূর থাই রেস্টুরেন্টের শুভ উদ্বোধন

গত ৩রা ফেব্রুয়ারী শুক্রবার অপরাহ্নে এস্টোরিয়ার ৩৪ অ্যাভিনিউ ও ৩১ স্ট্রিটের কোণায় শুভ উদ্ভোধন হয়েছে বাংলাদেশি-আমেরিকান মালিকানায় ছিমছাম অথচ রুচিশীল সাজসজ্জায় ভিজাত হালাল ‘নূর থাই’ রেস্টুরেন্ট। এটি অবশ্য নুর থাই রেষ্টুরেন্টের ২য় শাখা।বর্তমানে কম্যুনিটিতে সুস্বাদু থাই খাবারের জন্য ব্যাপক প্রশংসিত নুর থাই রেষ্টুরেন্টের যাত্রা শুরু হয়েছিল ২০১৬ সালে উডহ্যাভেন এলাকায় ।

৩রা ফেব্রুয়ারী শুক্রবার রেস্টুরেন্টের স্বত্বাধিকারী সাজ্জাদ হোসাইন, রাজিব হাসান মুকুল, জসিম উল্লাহ, আকমল হোসাইন ও হাশেম মাসুদকে সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে রেস্টুরেন্টটির শুভ উদ্বোধন করেন নিউইয়র্ক সিটির পাবলিক অ্যাডভোকেট জুমানি উইলিয়ামস এবং নিউইয়র্কের স্টেট সিনেটর জন লু। এই সময় আরো উপস্থিত ছিলেন সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, টাইম টিভির প্রধান নির্বাহী ও সাপ্তাহিক বাংলা পত্রিকা সম্পাদক আবু তাহের, সাপ্তাহিক হককথা ও বার্তা সংস্থা ইউএনএ সম্পাদক সালাউদ্দিন আহমেদ, রুপসী বাংলা টিভি ও সাপ্তাহিকের পরিচালক/সম্পাদক শাহ জে চৌধুরী, সাপ্তাহিক দেশ সম্পাদক মিজানুর রহমান, নিউইয়র্ক সিটির মেয়রের দক্ষিণ এশিয়া বিষয়ক উপদেষ্টা পরিষদের সদস্য ও জেবিবিএ’র সাধারণ সম্পাদক ফাহাদ সোলায়মান, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, কম্যুনিটি এক্টিভিষ্ট ও টাইম টিভির কর্মকর্তা সৈয়দ ইলিয়াস খসরু, কমিউনিটি অ্যাকটিভিস্ট ও ডিএইচ কেয়ার এর শাহরিয়ার, কমিউনিটি অ্যাকটিভিস্ট ও টিবিএন ২৪ টিভির বাণিজি্যক কর্মকর্তা এ এফ মিসবাউজ্জামান। আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট শ্রমিক ইউনয়ন নেতা ও আসাল সভাপতি মাফ মিসবাহউদ্দিন।

দুটি নুর থাই রেষ্টুরেন্ট এর অন্যতম সত্তাধিকারী সাজ্জাদ হোসাইন বলেন, ‘আমেরিকায় ধর্মীয় বাধ্যবাধকতার কারণে ইচ্ছা থাকলেও চাইনিজ বা থাই ফুড খেতে পারেন না অনেকে । হালাল খাওয়ার সুযোগ পাননা বলে অনেকে রেস্টুরেন্টে যাওয়া থেকে বিরত থাকেন। তাদের জন্যই মুসলিম শেফ দিয়ে মনোরম পরিবেশে হালাল চাইনিজ এবং হালাল থাই খাবার রেস্টুরেন্ট চালু করেছি। সত্যিকারের হালাল চাইনিজ এবং থাই খাবারের স্বাদ পেতে চাইলে আমাদের বিকল্প কমই আছে নিউ ইয়র্ক সিটিতে।

সাজ্জাদ আরো জানান, রেষ্টুরেন্ট এর পরিচালকবৃন্দ ও শেফদের বেশীর ভাগ সময় ব্যয় হয় খাবারের মান এবং পরিবেশনা সঠিক ও অতি উঁচু মানসম্পন্ন রাখার জন্য।

শেয়ার করুন