নিউইয়র্ক     রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের রাজনীতিতেও ধেয়ে আসছে বড়সড় ঝড় : ফখরুল

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৪ মে ২০২৩ | ০১:৪৩ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ মে ২০২৩ | ০১:৪৩ পূর্বাহ্ণ

ফলো করুন-
বাংলাদেশের রাজনীতিতেও ধেয়ে আসছে বড়সড় ঝড় : ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুধু ঘূর্ণিঝড় ‘মোখা’ নয়, দেশের রাজনীতিতেও বড়সড় ঝড় ধেয়ে আসছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (১৩ মে) বিকেলে রাজধানীর নয়াপল্টনে ১০ দফা দাবিতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, শুধু ঘূর্ণিঝড় ‘মোখা’ নয়, দেশের রাজনীতিতেও বড়সড় ঝড় ধেয়ে আসছে। আর তাতে সরকারের পরিণতি ভয়াবহ হবে। তিনি বলেন, উত্তাল সমুদ্র থেকে ঘূর্ণিঝড় ধেয়ে আসছে। এ ঝড় শুধু প্রাকৃতিক ঝড় নয়। দেশের রাজনীতিতে ঝড় আসছে। যারা সরকারে আছেন, তাদের বলতে চায়- দেশের মানুষের মনের ও চোখের ভাষা বুঝে ক্ষমতা ছেড়ে দেন। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেন। অন্যথায় আপনাদের পরিণতি হবে ভয়াবহ।

তিনি আরও বলেন, আগামীতে পাতানো নির্বাচন প্রতিহত করবে দেশের মানুষ। ভোটাররা ভোট দিতে পারবে না- এমন কোনো নির্বাচন আর করতে দেয়া হবে না। এ সরকারের পদত্যাগই আমাদের একামাত্র দাবি। শেখ হাসিনা সরকারের অধীনে কোনো নির্বাচন হতে পারে না, এটা বিদেশিরাও জানেন।

বিএনপি মহাসচিব বলেন, চাল, ডাল, তেল, ডিমের দাম হু হু করে বাড়ছে। রিকশাচালক-শ্রমিক ও খেটে খাওয়া মানুষ অসহায়। দেশের মানুষ বাজারে গিয়ে কান্না করছে। অথচ শেখ হাসিনা বিদেশে ১২৫ জনের বিশাল বহর নিয়ে তিন দেশে সফর করেছেন। এখন যদি দেশের মানুষ জিজ্ঞেস করে- আমাদের জন্য কী নিয়ে এসেছেন? তাদের কাছে কোনো উত্তর নেই। সূত্র : জনকণ্ঠ

শেয়ার করুন