নিউইয়র্ক     বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক এস এম সোলায়মানের মাতৃবিয়োগ

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২৩ | ০৭:৪৯ পূর্বাহ্ণ | আপডেট: ২৬ আগস্ট ২০২৩ | ০৭:৪৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
সাংবাদিক এস এম সোলায়মানের মাতৃবিয়োগ

নিউইয়র্ক : নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও ঢাকার ইন্ডিপেনডেন্ট টেলিভিশন-এর যুক্তরাষ্ট্র প্রতিনিধি এস এম সোলায়মানের মা আয়েশা বেগম (৮৪) বাংলাদেশ সময় সোমবার রাত ১০ টায় কুমিল্লা সেন্ট্রাল মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি ব্রেন স্ট্রোক করে দীর্ঘদিন আইসিও-তে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে, নাতিনাতনী, সংখ্য স্বজন রেখে গেছেন। খবর ইউএনএর।

মরহুমার নামাজে জানাজা মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় কুমিল্লার চৌদ্দগ্রামের আমানন্ডা কেন্দ্রীয় কবরস্থান হাফেজী ও দাখিল মাদ্রাসা মাঠে জানাজা শেষে একই স্থানে দাফন করা হয়েছে। জানাজায় সর্বস্তরের বিপুল সংখ্যক মুসল্লী অংশ নেন।

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের শোক
নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এস এম সোলায়মানের মা আয়েশা বেগমের মৃত্যুতে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেছেন।

এছাড়াও সাংবাদিক এস এম সোলায়মানের মায়ের ইন্তেকালে আরো গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সাপ্তাহিক ঠিকানার সম্পাদকমন্ডলীর সভাপতি ও সাবেক এমপি এম এম শাহীন, সাপ্তাহিক বাঙালী সম্পাদক কৌশিক আহমেদ, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, আজকাল সম্পাদক শাহ নেওয়াজ, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ, সাপ্তাহিক প্রথম আলো সম্পাদক ইব্রাহীম চৌধুরী, সাপ্তাহিক বাংলাদেশ প্রতিদিন (উত্তর আমেরিকা সংষ্করণ) সম্পাদক লাবলু আনসার, সাপ্তাহিক হককথা সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ, সাপ্তাহিক দেশ সম্পাদক মিজানুর রহমান, সাপ্তাহিক নবযুগ সম্পাদক শাহাব উদ্দীন সাগর, সাপ্তাহিক সাপ্তাহিক মুক্তকন্ঠ সম্পাদক ফরিদ আলম, সপ্তাহিক নিউইয়র্ক বাংলা সম্পাদক আকবর হায়দার কিরণ, টাইম টেলিভিশন-এর অন্যতম পরিচালক সৈয়দ ইলিয়াস খসরু, সাপ্তাহিক নিউইয়র্ক কাগজ সম্পাদক আফরোজা ইসলাম ও ইউএসএঅনলাইন নিউজ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম।

আরো শোক প্রকাশ করেছেন বাংলাদেশ সোসাইটির সভাপতি আব্দুর রব মিয়া ও সাধারণ সম্পাদক রুহুল আমীন সিদ্দিকী, কমিউনিটি লীডার নাসির আলী খান পল, আব্দুর রহিম হাওলাদার, মোহাম্মদ আলী, আশা হোম কেয়ারের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আকাশ রহমান, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার ও সাধারণ সম্পাদক জে মোল্লা সানি প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন