নিউইয়র্ক     বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শারদোৎসবে আটলান্টিক সিটি মেয়রের শুভেচ্ছায় সিক্ত হলেন প্রবাসী হিন্দুরা

পরিচয় ডেস্ক

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২২ | ০৮:৪১ পূর্বাহ্ণ | আপডেট: ০৯ অক্টোবর ২০২২ | ০৮:৪১ পূর্বাহ্ণ

ফলো করুন-
শারদোৎসবে আটলান্টিক সিটি মেয়রের শুভেচ্ছায় সিক্ত হলেন প্রবাসী হিন্দুরা

আটলান্টিক সিটি : শারদোৎসবের বার্তা পেয়ে যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির প্রবাসী বাংগালি হিন্দুরা মেতে রয়েছেন দুর্গোৎসবের হরেক আয়োজনে। শারদোৎসবের রঙে রঙিন হয়ে উঠেছে আটলান্টিক সিটি।

আটলান্টিক সিটিতে অবস্থিত প্রবাসী হিন্দুদের মন্দিরে গত দুই অক্টোবর, রবিবার থেকে শারদীয় দুর্গোৎসব শুরু হয়েছে।আগামী পাঁচ অক্টোবর, বুধবার দুর্গোৎসব শেষ হবে। দুর্গোৎসবে তিথিমতে পূজার যাবতীয় শাস্ত্রীয় কর্মযজ্ঞ সম্পাদন করা হচ্ছে।

শারদোৎসবের বিভিন্ন আয়োজনের মধ্যে রয়েছে পূজার্চনা, আরতি, প্রবাস প্রজন্মের সংগীত ও নৃত্য পরিবেশনা, আয়োজক সংগঠনের সদস্য- সদস্যাদের পরিবেশনায় সংগীত অনুষ্ঠান, পুঁথি পাঠ, সিঁদুর খেলা ও মহাপ্রসাদ বিতরন।

গত তিন অক্টোবর, সোমবার সন্ধ্যায় আটলান্টিক সিটির মেয়র মার্টি স্মল মন্দির প্রাঙ্গণে শারদোৎসবে অংশগ্রহনকারী প্রবাসী হিন্দুদের সাথে শারদ শুভেচ্ছা বিনিময় করেন। তিনি তাঁর শুভেচছা বক্তব্যে প্রবাসী হিন্দুদের যে কোন প্রয়োজনে তাঁর প্রশাসনের সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

বিরূপ আবহাওয়া উপেক্ষা করে আবাল বৃদ্ধবনিতার বাহারি সাজ ও নয়নাভিরাম পোশাক-আশাকে দুর্গোৎসব প্রাংগণ হয়ে উঠেছে উৎসবের রঙে রংগীন। প্রবাসী হিন্দুদের সব পথ এসে যেন মিশেছে মন্দির প্রাংগণে। তারা সারাক্ষণ মেতে আছেন আনন্দযজ্ঞে।

দুর্গাপূজার এই কয়েকটা দিন আটলান্টিক সিটির প্রবাসী হিন্দুরা মেতে থাকবেন অনাবিল আনন্দে। – আটলান্টিক সিটি থেকে সুব্রত চৌধুরী

পরিচয়/টিএ

শেয়ার করুন