নিউইয়র্ক     সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মিস ওয়ার্ল্ডে’ ভারতের ট্রাম্প কার্ড সিনি

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২২ | ১১:১৩ পূর্বাহ্ণ | আপডেট: ১৫ নভেম্বর ২০২২ | ১১:১৩ পূর্বাহ্ণ

ফলো করুন-
‘মিস ওয়ার্ল্ডে’ ভারতের ট্রাম্প কার্ড সিনি

পৃথিবীর সবচেয়ে পুরনো ও প্রধান আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতা হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড’। ১৯৫১ সালে এই প্রতিযোগিতার গোড়াপত্তন করেন ব্রিটিশ টেলিভিশন সঞ্চালক এরিক ডগলাস মোর্লে। এ পর্যন্ত ছয়টি ‘মিস ওয়ার্ল্ড’ মুকুট জিতেছে ভারত। এবার সপ্তম মুকুট ভারতে আনার লক্ষ্য নিয়ে চলছে সব ধরনের প্রস্তুতি।


এবার ‘মিস ওয়ার্ল্ডে’ ভারতের ট্রাম্প কার্ড দক্ষিণী সুন্দরী সিনি সদানন্দ শেঠি। সিনি এবারের ‘মিস ইন্ডিয়া ২০২২’ এর বিজয়ী ছিলেন এবং তিনি ৭১ তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন।

কর্ণাটকের মেয়ে সিনির জন্ম মুম্বাইয়ে। অ্যাকাউন্টিং এবং ফিন্যান্সে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন তিনি। বর্তমানে চার্টার্ড ফাইন্যান্সিয়াল অ্যানালিস্ট (সিএফএ) কোর্সে পড়াশোনা করছেন। সিনি নাচ করতে পছন্দ করেন, ৪ বছর বয়স থেকে তিনি ভারতনাট্যম শেখা শুরু করেন। ১৪ বছর বয়স পর্যন্ত অনেক মঞ্চেও অভিনয় করেছেন তিনি।


প্রিয়াঙ্কা চোপড়ার একজন বড় ফ্যান সিনি। তার জার্নি দেখেই একজন মডেল হিসাবে ক্যারিয়ার শুরু করেছিলেন বলে জানান সিনি। মিস ইন্ডিয়া হওয়ার আগে সিনিকে অনেক বিজ্ঞাপনেও দেখা গেছে।


এবার ‘মিস ইন্ডিয়ার’ ফাইনাল অনুষ্ঠিত হয়েছে মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। বিশাল পরিসরে আয়োজিত এই অনুষ্ঠানে দর্শকদের মন জিতে নিয়েছেন প্রতিযোগীরা।


প্রতিবছরের মতো এবারের ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতা ছিল খুবই কঠিন। ৬ জন বিচারকের একটি প্যানেল সমস্ত দিক মাথায় রেখে সিনি শেঠীকে এবারের ‘মিস ইন্ডিয়া’ ঘোষণা করেন। এবার বিচারকদের প্যানেলে ছিলেন মালাইকা অরোরা, নেহা ধুপিয়া, ডিনো মোরিয়া, রাহুল খান্না, রোহিত গান্ধী এবং শমাক ডাবর। বলিউডের আরও অনেক তারকা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কৃতি শ্যানন থেকে শুরু করে হালের অনেক অভিনেত্রী রেড কার্পেটেও হেঁটেছেন। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন