নিউইয়র্ক     শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফেসবুকে পরীমনি

আপনারা এদের তারকা বানান, আমার মতো গর্দভ মাথায় ওঠায়

পরিচয় ডেস্ক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২৩ | ০৮:৫৪ পূর্বাহ্ণ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ | ০৩:১৫ অপরাহ্ণ

ফলো করুন-
আপনারা এদের তারকা বানান, আমার মতো গর্দভ মাথায় ওঠায়

চলচ্চিত্র, সংগীত ও নাটকের তারকা এবং কলাকুশলীদের অংশগ্রহণে আয়োজিত সেলিব্রিটি ক্রিকেট লিগে (সিসিএল) আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমনিরও থাকার কথা ছিল। আয়োজকদের পক্ষ থেকে এমনটা বলা হয়, পরীমনিও খেলবেন। প্র্যাকটিসেও ছিলেন বলে জানান আয়োজকেরা। কিন্তু শেষ পর্যন্ত ইনডোর স্টেডিয়ামে দুই দিন ধরে চলতে থাকা খেলায় তাঁকে একবারের জন্যও দেখা যায়নি। কেন যায়নি, সে ব্যাপারে পরীমনি এত দিন কিছুই বলেননি। তবে গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে মারামারির ঘটনার পর শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে নিজের ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছেন তাঁর না যাওয়ার কারণ।

সেলিব্রিটি ক্রিকেট লিগে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে পরিচালক মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের টিমের খেলায় হঠাৎ উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরপর তা মারামারিতে রূপ নেয়। পরিস্থিতি এতটাই খারাপ আকার ধারণ করে যে দুই দলের সদস্যদের মারামারিতে ছয়জন আহত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছে।

এ ঘটনায় চিত্রনায়িকা রাজ রিপার গায়ে হাত তোলার অভিযোগ উঠেছে চিত্রনায়ক শরীফুল রাজের বিরুদ্ধে। রাজ রিপা মাঠে গণমাধ্যমের কাছে তাঁর অভিযোগ তুলে ধরে ঘটনার সুষ্ঠু তদন্ত শেষে বিচারের দাবি করেছেন।

এদিকে সেলিব্রিটি ক্রিকেট লিগ নিয়ে যখন এই অবস্থা চলছিল, তারপরই নিজের ফেসবুকে পরীমনি লিখেছেন, ‘এই অ্যাগ্রেসিভ জানোয়ারটার চেহারা দেখতে হবে বলেই যাইনি সিসিএল–এ, আল্লাহ বাঁচাইছে।’ ফেসবুক পোস্টে কারও নাম উল্লেখ না করলেও বুঝতে বাকি নেই, কাকে উদ্দেশ করে এসব কথা বলেছেন পরীমনি।

মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ‘এরা কেমনে তারকা হয়’, তার উত্তরে পরীমনি লিখেছেন, ‘আপনারা বানান আর আমার মতো গর্দভ এগুলারে মাথায় উঠায়ে দেয়। দোষ তো আমাদেরই।’

আরেকজনের মন্তব্যের উত্তরে পরীমনি লিখেছেন, ‘আমি বুঝি না, তোমাদের সামনে মেয়েদের গায়ে হাত কেমনে দেয়! গালিগালাজ কীভাবে করে! ধইরা কানসাপট্টি ফাটায়ে কেন দিলা না!’ পোস্টে পরিষ্কার করে কিছু না বললেও মন্তব্যে পরিষ্কার, পরীমনির যত ক্ষোভ সদ্য তালাক নোটিশ ইস্যু করা চিত্রনায়ক স্বামী শরীফুল রাজের প্রতি।

শরীফুল রাজের সঙ্গে বেশি কিছুদিন ধরে সম্পর্কের জটিলতায় ছিলেন পরীমনি। দুজন দুজনের বিরুদ্ধে অভিযোগে তা সবার সামনে পরিষ্কার হয়। এরপর দুজন গণমাধ্যমে এসেও সম্পর্ক এগিয়ে না নেওয়ার ইঙ্গিত দেন।

তারপরও অবশ্য পরিচিতজন ও শুভাকাঙ্ক্ষীরা চেয়েছিলেন, পরীমনি ও রাজ সব ভুলে একত্র থাকুক। কিন্তু শেষ পর্যন্ত তা আর সম্ভব হয়নি। রাজের সঙ্গে সম্পর্ক স্থায়ীভাবে ভাঙার প্রাথমিক ধাপে এগিয়েছেন পরীমনি। চলতি মাসের মাঝামাঝি সময়ে রাজের সঙ্গে বিচ্ছেদের জন্য নোটিশ ইস্যু করেছেন পরীমনি।

শেয়ার করুন