নিউইয়র্ক     শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখ খানকে পেছনে ফেলে শীর্ষে নয়নতারা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২৩ | ০৮:০৯ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ | ০৮:০৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
শাহরুখ খানকে পেছনে ফেলে শীর্ষে নয়নতারা

বলিউড বাদশাহ শাহরুখ। তার সঙ্গেই প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায় অভিনয় করেছেন দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারা। ‘জওয়ান’ সিনেমায় এই দক্ষিণী তারকার ভূমিকা প্রশংসা কুড়িয়েছে সকলের। আর তাই কি না, বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ রেটিং সাইট আইএমডিবির মতে, নয়নতারা এ সপ্তাহে সবচেয়ে জনপ্রিয় ভারতীয় তারকা। শীর্ষ স্থানে উঠে আসতে তিনি পিছনে ফেলেন শাহরুখকেও।

আইএমডিবি ওয়েবসাইটটি প্রায় ২০০ মিলিয়ন ভিজিট এবং প্রতি সপ্তাহে প্রাপ্ত ডাটার ভিত্তিতে তালিকা তৈরি করে। যেখানে শীর্ষে অবস্থান করছেন এই অভিনেত্রী। তারপরেই রয়েছেন শাহরুখ। এ দু’জন ছাড়াও ‘জওয়ান’ চলচ্চিত্রের পরিচালক অ্যাটলি কুমার জাতীয় স্তরের স্টারডমের দিকে এগিয়ে আছেন। তালিকা অনুসারে তিনি বর্তমানে তৃতীয় সর্বাধিক জনপ্রিয় ভারতীয় তারকা।

চতুর্থ অবস্থানে রয়েছেন ‘জওয়ান’ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সিনেমাটিতে একটি বর্ধিত ক্যামিও রোলে অভিনয় করেছেন দীপিকা। এ তালিকায় ‘জওয়ান’-এর অভিনয়শিল্পীদের মধ্যে রয়েছেন বিজয় সেতুপাতি, যার ইতিমধ্যে প্যান-ইন্ডিয়া ফ্যান ফলোয়িং রয়েছে। তিনি তালিকায় নবম স্থান দখল করছেন। এ ছাড়াও প্রিয়ামণি ও সানিয়া মালহোত্রা যথাক্রমে ১১ ও ২৪তম স্থান দখল করেছেন।

গত ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী ‘জওয়ান’ মুক্তির পর একাধিক রেকর্ড ভেঙেছে, গড়েছে। এখনও ঘোড়ার গতিতে ছুটেই চলেছে সিনেমাটির বক্স অফিস কালেকশন। চলতি বছরের মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মধ্যে ‘জওয়ান’ ছাড়িয়ে যাবে সবাইকে। সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস সূত্র : ঢাকা পোষ্ট

শেয়ার করুন