নিউইয়র্ক     শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফাহাদ সোলায়মানের আয়োজনে নিউইয়র্কে নাটক ‘দুই দুগুণে চার’ ও জমজমাট সঙ্গীত সন্ধ্যা

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২৩ | ০৮:৫১ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ | ০৮:৫১ পূর্বাহ্ণ

ফলো করুন-
ফাহাদ সোলায়মানের আয়োজনে নিউইয়র্কে নাটক ‘দুই দুগুণে চার’ ও জমজমাট সঙ্গীত সন্ধ্যা

গত ৯ অক্টোবর সোমবার সন্ধ্যায় কুইন্স প্যালেস মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশের নন্দিত নাট্যকার জিনাত হাকিমের লেখা ও পরিচালনায় ‘নাটক ‘দুই দুগুণে চার’ ও সঙ্গীতানুষ্ঠান ‘ভালবাসার সন্ধ্যা’। উপভোগ্য নাটক ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজক ছিলেন নিউইয়র্ক সিটি মেয়র এরিক এডামসের এশিয়া বিষয়ক উপদেষ্টা কমিটির সদস্য ও ফাউমা’র সিইও ফাহাদ সোলায়মান এবং এইচ অ্যান্ড এম প্রোডাকশন। উপস্থিত অতিথি ও আগত সকলকে মঞ্চ নাটক আর সাংস্কৃতিক অনুষ্ঠানে স্বাগত জানান ফাহাদ সোলায়মান।

নাট্যকার ও অভিনেত্রী জিনাত হাকিমের লেখা ও পরিচালনায় ‘দুই দুগুণে চার’ নাটকটি নিউ ইয়র্কে সর্বশেষ প্রদর্শনীর আগে যুক্তরাষ্ট্রের আরো ৬টি স্টেটে মঞ্চস্থ হয়েছে।

মানুষের দৈনন্দিন জীবনের ঘটনাবলী নিয়ে হাসির এ নাটকে শিল্পীদের অভিনয় দেখে উপস্থিত দর্শকরা ছিলেন বেশ আনন্দিত। অবশ্য পরিবারে শান্তি বজায় রেখে এগিয়ে যেতে নাটকে একটি ম্যাসেজ দেয়া হয়েছে। এতে অভিনয় করেছেন লায়লা হাসান, আজিজুল হাকিম, রিচি সোলায়মান, মির্জা নুর, নাজাহ, তারিন জাহান, জিনাত হাকিম, অলিক ও কামাল।

নাটকের আগে একটি ভালবাসার সন্ধ্যা নামক সঙ্গীতানুষ্ঠানে গেয়েছেন বাংরাদেশের জনপ্রিয় শিল্পী প্রতিক হাসান ও প্রবাসের জনপ্রিয় শিল্পী ত্রিনিয়া হাসান। পুরো আয়োজনটি উপস্থাপনায় ছিলেন ফাতেমা প্রিসিলা ও মিয়া মো: দুলাল।

অনুষ্ঠান দুটির পৃষ্ঠপোষক ছিলেন সারাহ গ্রুপ, ইমিগ্যান্ট এল্ডার হোমকেয়ার এর গিয়াস আহমেদ, মুস্তাকিম আহমেদ, শাহ গ্রুপের শাহ জে চৌধুরি, বিশিষ্ট রিয়েল এষ্টেট ইনভেষ্টর নুরুল আজিম, জোসি চৌধুরী, আমিন মাকজুম, গোল্ডেন এজ হোম কেয়ার, বারি হোম কেয়ার, রহমান মালিক, সিলেট মোটরস, বড় বাজার, বাংলা ট্রাভেলস, মামা’স রেস্টুরেন্ট, সারাহ হোম কেয়ার, ন‚র গ্রাফিক ডিজাইন ইনক, ইফিশিয়েন্ট মেডিকেল কেয়ার পিসি।

 

অনুষ্ঠান আয়োজনে সহযোগিতায় ছিলেন কামরুজ্জামান বকুল, শাকিল মিয়া, আব্দুর রৌফ দিলিপ, মোল্লা সানি, জাহাঙ্গীর আলম জয় ও আব্দুস সোবহান প্রমুখ।

 

 

শেয়ার করুন