নিউইয়র্ক     বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নিউইয়র্ক মহানগর ( দক্ষিন) এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন ও ইফতার মাহফিল

পরিচয় ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৩ | ০৬:০৬ পূর্বাহ্ণ | আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ | ০৬:০৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
বিএনপি নিউইয়র্ক মহানগর ( দক্ষিন) এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন ও ইফতার মাহফিল

গত ২৭ শে মার্চ সোমবার অপরাহ্নে নিউইয়র্ক মহানগর (দক্ষিন) বিএনপির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন ও ইফতার মাহফিল অনুষ্টানে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা, সুযোগ্য আহবায়ক হাবিবুর রহমান সেলিম রেজা এবং সন্চালনা করেন সাবেক ছাত্রনেতা , সদস্য সচিব মো : বদিউল আলম ও সহযোগীতায় ছিলেন যুগ্ন সদস্য সচিব ছাইদুর খান ডিউক। প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য গিয়াস আহমেদ ।

রুহুল আমিন নাসিরের কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুরু হয়। সভায় উপস্তিত নেতৃবৃন্দ স্বাধীনতার তাৎপর্য তুলে ধরেন এবং স্বাধীনতা রক্ষা করার জন্য ভারপ্রাপ্ত সভাপতি তারেক রহমানের “Take back Bangladesh “ , মানুষের ভোটের অধিকার , গনতন্ত্র প্রতিষ্টা এবং দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য দুর্বার আন্দোলনের আহবান জানান। সভায় উপস্তিত নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক যুগ্ন সাধার সম্পাদক গোলাম ফারুক শাহীন, বীর মুক্তিযুদ্ধা মীর মশিউর রহমান, স্টেট বিএনপি আহবায়ক ওয়লী উল্লা আতিকুর রহমান, স্টেট বিএনপি সদস্য সচিব সাইদুর রহমান সাইদ, নিউইয়র্ক মহানগর দক্ষিন বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃসোহরাব হোসেন,

নিউইয়র্ক মহানগর ( দক্ষিন) যুগ্ন আহবায়কবৃন্দ -এমলাক হোসেন ফয়সাল, রুহুল আমিন নাসির, নাসির উদ্দীন, সাহাদাত হোসেন রাজু, মিসেস জোহরা বেগম। স্টেট বিএনপির যুগ্ন আহবায়ক নাসিম আহমেদ, বদরুল হক আজাদ, যুগ্ন সদস্য সচিব রিয়াজ মাহমুদ, মহানগর ( উত্তর) যুগ্ন সদস্য সচিব কামরুল হাসান, সৈয়দা শিরিন সুলতানা( সাবেক মহিলা সম্পাদিকা) ও মো: জামাল হোসেন।

উপস্তিত ছিলেন মহানগর ( দক্ষিন) সদস্যবৃন্দ- জামালুর রহমান চৌধুরী, জামাল হোসেন, আব্বাস উদ্দীন, মারুফ আহমেদ। বিএনপি নেতা জীবন সফিক, আবুল কালাম আজাদ, নুর ইসলাম বুলবুল, মিজানুর রহমান, মানিক চেয়ারম্যান, আনিসুর রহমান ( স্টট বিএনপি যুগ্ন আহবায়ক) , মোস্তাক আহমেদ, নুরুল্নবী চৌধুরী, নাসির উদ্দীন( প্রচার সন্পাদক শ্রমিক দল), আব্দুর রহিম, হাফিজুর রহমান চৌধুরী, সাইফুল ইসলাম, আব্দুল হান্নান সিকদার, গোলাম মাহমুদ, মো: নজরুল ইসলাম, মো: আক্তার হোসেন, মো: নুরুল হোদা, মনির হোসেন, মেজবাহ উদ্দীন, কবির ও মনিরুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে যুক্তরাষ্ট্রের সকলে এক সংগে কাজ করার আহবান জানান। তিনি বলেন তাকে নির্বাহী কমিটির সদস্য মনোনয়নের অর্থ হল যুক্তরাষ্ট্র বিএনপিকে সন্মান জানানো। এটা সকলের জন্য গর্ব, এজন্য তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানান।

সভাপতি সেলিম রেজা তার বক্তব্যে সকলকে ধন্যবাদ জানান এবং বাংলাদেশে যে গন আন্দোলন সংগ্রাম দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে চলমান আছে তার ধারাবাহিকতায় প্রবাসেও সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলনের অংগীকার ব্যাক্ত করেন ও নেতৃবৃন্দের সহযোগীতা কামনা করেন। মাওলানা ওয়ালাইকুম উল্লা আতিকুর রহমানের দোয়া ও মোনাজাতের পর ইফতার পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন