নিউইয়র্ক     শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী উবার চালক নিহত

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২৩ | ১১:৩০ অপরাহ্ণ | আপডেট: ২১ অক্টোবর ২০২৩ | ১১:৩৪ অপরাহ্ণ

ফলো করুন-
নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী উবার চালক নিহত

নিউইয়র্ক: নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী উবার চালক নিহত হয়েছে। তার নাম রাকিবুল হাসান (২৪)। ব্রুকলীনের বেল্ট পার্কওয়েতে সোমবার (১৬ অক্টোবর) দিবাগত রাত আনুমানকি সাড়ে ১০টার দিকে এই দূর্ঘটনা ঘটে। এতে হাসানের গাড়িসহ তিনটি গাড়ির সংঘর্ষ ঘটে। মৃত রাকিবুল হাসানের দেশের বাড়ি নোয়াখালী জেলায় সোনাইমুড়ী উপজেলায়। সে ব্রুকলীনের বায়তুল হামদ মসজিদের খাদেম আবুল কাসেমের ভাগিনা। তার অকাল মৃত্যুতে বাংলাদেশী কমিউনিটিতে গভীর শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, হাসান কুইন্স বাউন্ড বেল্ট পার্কওয়ের পূর্বদিকে টয়োটা প্রিয়েস চালাচ্ছিলেন। এসময় তার পিছন থেকে দ্রুত গতিতে আসা বিএমডাব্লিউর চালক হাসানের গাড়িতে ধাক্কা দেন। এতে হাসানের গাড়ি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনায় গুরুতর আহত হাসানকে স্থানীয় লুথারান মেডিকেল সেন্টারে নিয়ে গেলে সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দূর্ঘটনায় রাকিবুল হাসানের গাড়িটি দুমরে-মুচরে যায়।

এদিকে দূর্ঘটনার শিকার অপর দুই গাড়ির চালকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। তবে এই ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার দেখানো হয়নি। পুলিশ ঘটনার তদন্ত করছে।খবর ইউএনএ’র।

শেয়ার করুন