নিউইয়র্ক     বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশ ছাড়ার খবর নিয়ে জাহাঙ্গীরের ভিডিও বার্তা

বাংলাদেশ ডেস্ক

প্রকাশ: ২৫ মে ২০২৩ | ১২:০৯ পূর্বাহ্ণ | আপডেট: ২৫ মে ২০২৩ | ১২:০৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
দেশ ছাড়ার খবর নিয়ে জাহাঙ্গীরের ভিডিও বার্তা

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। ছবি : সংগৃহীত

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ায় দল থেকে স্থায়ী বহিষ্কার হয়েছেন। এরপর মনোনয়নপত্র বাতিল হওয়ায় মা জায়েদা খাতুনকে ভোটে দাঁড় করিয়েছেন তিনি। তবে ভোটের পরই তিনি দেশ ছেড়ে যাওয়ার প্রস্তুতি নিয়ে রেখেছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যম প্রচারিত হচ্ছে। তবে বিষয়টিকে গুজব ও অপ্রচার বলে দাবি করেছেন জাহাঙ্গীর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ভিডিওতে দেখা যায়, আগামী ২৬ মে সকাল ৮টা ১৫মিনিটে ঢাকা থেকে দুবাইগামী বেসরকারি একটি এয়ারলাইন্সের বিজনেস ক্লাসে (যার নম্বর-ফ্লাইট বিএস ৩৪৩) জাহাঙ্গীর আলমের ব্যক্তিগত মোবাইল নম্বর এবং পাসপোর্ট (যার নম্বর- বিএক্স০০১৩০৪২) ব্যবহার করে একটি টিকিট বুকিং দেওয়া হয়েছে। এরপর থেকেই গুজব ওঠে নির্বাচনে হেরে যাওয়ার পর তিনি দেশ ছেড়ে যাওয়ার পরিকল্পনা করেছেন। তবে ফেসবুকে এর জবাব দিয়েছেন জাহাঙ্গীর।

ভিডিও বক্তব্যে জাহাঙ্গীর আলম বলেন, আমি জাহাঙ্গীর আলম আপনাদেরই মেয়র। বিভিন্ন সময় আমাকে নিয়ে অপ্রচার চালানো হয়। আমি নাকি দুবাই চলে যাব, এমন একটি টিকিট সামাজিক যোগাযোগ মাধ্যম, ইউটিউব এবং কিছু টিভি চ্যানেলে প্রচারিত হচ্ছে। তিনি বলেন, আমার প্রতিপক্ষ যে কোনো সময় আরও বড় ধরনের গুজব রটাতে পারে। তাই আমি অনুরোধ করব, আপনারা কোনো গুজবে কান দেবেন না। যত বড় গুজবই ছড়াক না কেন, কান দেবেন না। আমরা মাঠে আছি, মাঠে থাকব এবং নির্বাচনের ফল নিয়েই ঘরে ফিরব। সূত্র : সাম্প্রতিক দেশকাল

এসএ/এমএএস/এমইউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন