নিউইয়র্ক     বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিসাস ফ্যাশন লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও বিজিএমই এর সাবেক পরিচালক জনাব নজরুল ইসলাম এর সাথে নিউইয়র্ক এর নবাবগঞ্জবাসীর মতবিনিময়

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২২ জুলাই ২০২৩ | ১০:১২ পূর্বাহ্ণ | আপডেট: ২২ জুলাই ২০২৩ | ১০:১২ পূর্বাহ্ণ

ফলো করুন-
জিসাস ফ্যাশন লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও বিজিএমই এর সাবেক পরিচালক জনাব নজরুল ইসলাম এর সাথে নিউইয়র্ক এর নবাবগঞ্জবাসীর মতবিনিময়

নবাবগঞ্জ এসোসিয়েশন অব ইউএসএ ইনক পারস্পরিক সম্প্রীতি, আস্থা ও শ্রদ্ধাবোধের একটি সম্পুর্ণ অরাজনৈতিক সামাজিক সংগঠন যা প্রবাসে নবাবগঞ্জের যারা রয়েছি তাদের শ্রম মেধা এবং ঐকান্তিক প্রচেষ্টায় এটা পরিচালিত হয় । সংগঠনের সদস্যদের রাজনৈতিক বিশ্বাস ভিন্ন ভিন্ন থাকলেও সংগঠনের মধ্যে কোন ধরনের রাজনীতির চর্চা হয় না । বিভিন্ন ক্ষেত্রে নবাবগঞ্জ এসোসিয়েশন অব ইউএসএর কিছু কার্যক্রম বাংলাদেশেও প্রসারিত করার চিন্তাভাবনা রয়েছে ।

প্রথম পদক্ষেপ হিসাবে চুড়াইন কেন্দ্রীয় জামে মসজিদের পুনর্নির্মাণ প্রকল্পে এক লক্ষ টাকার অনুদান দিয়ে সহযোগিতা করা হয়েছে । ভবিষ্যতে থীরে ধীরে আরো ব্যাপকভাবে নবাবগঞ্জ এসোসিয়েশন নবাবগঞ্জের বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা প্রদানের চিন্তাভাবনা করছে । এর বাইরে নবাবগঞ্জের যারা সম্মানিত ব্যক্তি রয়েছেন ,বিভিন্ন সময়ে তারা এমেরিকায় আসছেন তাদের ব্যক্তিগত কাজে ,সরকারিভাবেও অনেকে অনেক গুরুত্বপূর্ণ পদে আছেন,তাঁরাও আসছেন।

এইসকল সম্মানিত ব্যক্তিদের সম্মান জাননোর অংশ হিসাবে নবাবগঞ্জবাষীর মাঝে উপস্থিত হয়েছিলেন নবাবগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশের অন্যতম তৈরি পোষাক শিল্প প্রতিষ্ঠান জিসাস ফ্যাশন লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও বিজিএমই এর সাবেক পরিচালক জনাব নজরুল ইসলাম । তাঁর সম্মানে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত নবাবগঞ্জ এসোসিয়েশন এর কার্যকরি কমিটি ও উপদেষ্টাদের শত ব্যস্ততার মাঝে এসে সম্মানিত অতিথিকে বরণ ও সৌহার্দ্যপুর্ণ পরিবেশে কিছু সময় ব্যয় করার জন্য ধন্যবাদ জানিয়েছেন সংগঠনের সভাপতি উজ্জল বিপুল ও সমাধারণ সম্পাদক আসাদ জামান । নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

শেয়ার করুন