নিউইয়র্ক     মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৮ম বর্ষপূর্তিতে শুভানুধ্যায়ীদের ভালোবাসায় সিক্ত প্রবাস নিউজ ডটকম

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২২ | ০১:৩৫ অপরাহ্ণ | আপডেট: ২২ অক্টোবর ২০২২ | ০১:৩৫ অপরাহ্ণ

ফলো করুন-
৮ম বর্ষপূর্তিতে শুভানুধ্যায়ীদের ভালোবাসায় সিক্ত প্রবাস নিউজ ডটকম

নিউইয়র্ক : ৮ম বর্ষপূর্তিতে, পাঠক, লেখক, শুভানুধ্যায়ীদের শুভকামনা এবং ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছে অনলাইন নিউজ পোর্টাল প্রবাস নিউজ ডটকম। গত ১৮ অক্টোবর মঙ্গলবার দিনটিকে স্মরনীয় করে রাখার জন্য নিউইয়র্ক সিটির ব্রঙ্কসের গোল্ডেন প্যালেসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে যোগ দেন নিউইয়র্ক সিটি থেকে প্রকাশিত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, মূলধারার রাজনীতিবিদ, কমুউনিটি এ্যাক্টিভিষ্ট, সংস্কৃতিকর্মী, সঙ্গীত শিল্পীসহ শতাধিক প্রবাসী বাংলাদেশী।

যুক্তেরাষ্ট্রের ঢাকা বিশ্বদ্যিালয় এলামনাই এসোসিয়েশনের সাবেক সাধারন সম্পাদক ও বাংলাদেশ জাতীয় দলের সাবেক ফুটবলার গোলাম মোস্তফার প্রানবন্ত সঞ্চালনায় পবিত্র কোরআন তেলওয়াত দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

এরপর স্বাগত বক্তব্যে আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান পত্রিকাটির সম্পাদক শামীম আহমেদ। তিনি মানুষকে তার নিজের যত্মায়নে সচেতন করে তুলতে টোটাল ফিটনেস বিষয়ে তার বক্তব্য তুলে ধরেন।

শামীম আহমেদ বলেন, অর্থ সম্পদ, যশ খ্যাতি, দামি গাড়ি, বাড়িসহ আপনার সব থাকতে পারে কিন্তু আপনি যদি শারিরিক, মানসিক, সামাজিক ও আত্মিকভাবে ফিট না থাকেন তাহলে আপনার অর্জিত সম্পদের আনন্দ আপনি উপভোগ করতে পারবেন না। কিভাবে টোটালি ফিট থাকা যায় শামীম আহমেদ সে বিষয়ে তার আলোচনায় বিস্তারিত তুলে ধরেন।

এরপর শুভানুধ্যায়ী ও আমন্ত্রিত অতিথিদের মধ্যে থেকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন মাষ্টার অব ল’ ও ডেমোক্রাটিক নেতা এম মজুমদার, কমুউনিটি এ্যাক্টেভিষ্ট ও আওয়ামীলীগ নেতা আব্দুর রাহিম বাদশা, কমুউনিটি এ্যাক্টিভিষ্ট আব্দুস শহীদ, বীর মুক্তিযোদ্ধা তোফায়েল চৌধুরী, বাংলাদেশ সোসাইটির সাবেক যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সোহাগ, যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের প্রবাসী কল্যান সম্পাদক সোলায়মান আলী, কমুউনিটি বোর্ড-৯ এর সদস্য এমডি আলাউদ্দিন, নারী নেত্রী রোকসানা মজুমদার, বাংলাবাজার বিজনেস এসোসিয়েশনের সহ সভাপতি বিলাল ইসলাম, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়শেনের প্রতিষ্ঠাতা সভাপতি এ ইসলাম মামুন, যুক্তরাষ্ট্র জাসদের সাধারন সম্পাদক নূরে আলম জিকু, মুক্তিযোদ্ধা কমান্ডার মঞ্জুর আহমেদ, ডেমোক্র্যাট নেতা হাসান আলী, সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান, নবযুগ সম্পাদক শাহাব উদ্দিন সাগর, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মনোয়ারুল ইসলাম, আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মশিউর রহামান মজুমদার, হৃদয়ে বাংলাদেশের সভাপতি সাইদুর রহমান লিংকন, কমুউনিটি এ্যাক্টিভিষ্ট ও উপস্থাপক রেজা আবদুল্লাহ স্বপন, কমুউনিটি এ্যাক্টিভিষ্ট সেলিম রেজা, কুমিল্লা সোসাইটি ইউএসএ ইনকের সভাপতি মিয়া মোহাম্মদ দাউদ, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের (বিবিএ) সাধারন সম্পাদক কাজী রবিউজ্জামান, ইসলামিক বেসিক সেন্টারের প্রেসিডেন্ট আব্দুল খালেক, বাংলাদেশ-আমেরিকান কালচারাল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ শাহ বদরুজ্জামান রুহেল প্রমুখ।

এরপর শুরু হয় লার্ন এন্ড ফান কুইজ পর্ব। এ পর্ব পরিচালনা করেন কবি ও কমউনিটি এ্যাক্টিভিষ্ট মাকসুদা আহমেদ ও মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন। এতে অতিথিদের মধ্য থেকে কুইজের সঠিক উত্তরদাতাদের হাতে পুরষ্কার হিসিবে বিভিন্ন গৃহস্থালি সামগ্রী তুলে দেয়া হয়।

এ পর্যায়ে অবিসিটি ফ্রি ওয়ার্ল্ড বিষয়ক আলোচনায় অংশ নেন মো: নাসির শিকদার। তিনি সুস্বাস্থ্যের জন্য দৌড় এবং তেলবিহীন খাদ্যাভাসের গুরুত্ব তুলে ধরেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত থেকে প্রবাস নিউজ ডটকমকে শুভেচ্ছা জানান স্টার্লিং ডায়াগোনষ্টিকের জেনারেল ম্যানেজার মোহাম্মদ আলী, খলিল ফুড ফাউন্ডেশনের প্রেসিডেন্ট মো: খলিলুর রহমান, বাংলাদেশ আমেরিকান কালাচারাল এসোসিয়েশনের সাধারন সম্পাদক সারোয়ার চৌধুরী, শোটাইম মিউজিকের সিইও আলমগীর খান আলম, সিনিয়র সাংবাদিক ও সময় টিভির আমেরিকা প্রতিনিধি হাসানুজ্জামান সাকী, ইউএস বাংলা২৪ এর সম্পাদক আব্দুল হামিদ, লায়ন্স ক্লাবের সাবেক সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, কুষ্টিয়া জেলা সমিতির সাধারন সম্পাদক আশরাফুল আলম, সিনিয়র ডিটেকটিভ মাসুদ রহমান, পুলিশ অফিসার মাহবুবুর জুয়েল, যুক্তরাষ্ট্র যুবলীগ নেতা জামাল হুসাইন প্রমুখ।

সাংস্কৃতিক পর্বে সঙ্গীত পরিবেশন করেন প্রবাসের দুই জনপ্রিয় শিল্পী শারমিন তানিয়া ও আফজাল হোসেন। তারা বেশ কয়েকটি জনিপ্রয় গান গেয়ে দর্শক শ্রোতাদের আনন্দে মাতিয়ে তোলেন। – প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন