নিউইয়র্ক     মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সায়ন্তিকার গাড়িতে অতর্কিত হামলার অভিযোগ

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৩ জুন ২০২৩ | ০২:৩৫ পূর্বাহ্ণ | আপডেট: ১৩ জুন ২০২৩ | ০২:৩৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
সায়ন্তিকার গাড়িতে অতর্কিত হামলার অভিযোগ

দরজায় কড়া নাড়ছে পশ্চিমবঙ্গের পঞ্চায়েত নির্বাচন। সোমবার থেকে শুরু হয়েছে মনোনয়নপত্র জমা দেওয়ার পর্ব। আর সেইসঙ্গে নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে অশান্তি। এ দিন বাঁকুড়ায় মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে জটিল পরিস্থিতির সৃষ্টি হয়। রক্ত ঝরে বিজেপিকর্মীর। অন্যদিকে তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের গাড়িকে ঘিরে ওঠে ‘চোর চোর’ স্লোগান।

তৃণমূলের বিরুদ্ধে বিজেপি প্রার্থীদের মনোনয়ন জমা দিতে বাধা দেওয়ার অভিযোগ তুলে রাজ্য পথ অবরোধ করছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিওতেই দেখা যায়, অবরুদ্ধ হয়ে রয়েছে সায়ন্তিকা।

গাড়ি ঘিরে ‘চোর চোর’ স্লোগানও দিতে দেখা গিয়েছে বিক্ষুব্ধ জনতাকে। কয়েকজনের গলায় বিজেপির পতাকাও জড়ানো থাকতে দেখা গিয়েছে ভিডিওতে। তৃণমূলের তরফে অভিযোগ জানানো হয়, সায়ন্তিকার গাড়িতে নাকি অতর্কিত হামলা করেছে বিজেপি। পাল্টা গেরুয়া শিবিরের দাবি, তৃণমূলই বহিরাগতদের নিয়ে অশান্তি করতে এসেছিল।

অশান্তির এখানেই শেষ হয়নি। এ দিন হাতাহাতির জেরে এক বিজেপিকর্মী আক্রান্ত হন বলে খবর। সোনামুখীতে স্থানীয় বিধায়ক দিবাকর ঘরামির নেতৃত্বে বিজেপি প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিতে গিয়েছিলেন। সেখানে তাদের ওপর আক্রমণ করা হয় বলে অভিযোগ। বিজেপি বিধায়কের দাবি, তারা দল বেঁধে মনোনয়নপত্র জমা দিতে গিয়েছিলেন। তখনই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাদের ওপরে হামলা চালায়। একাধিক বিজেপিকর্মী আহত হয়েছেন। পুলিশ সেখানে উপস্থিত থেকেও নীরব দর্শকের ভূমিকা পালন করেছে বলে অভিযোগ।

এরপরেই সায়ন্তিকার পাইলট কার বিক্ষোভের মুখে পড়ে। সেসময়ে বাঁকুড়া থেকে কলকাতার উদ্দেশে ফিরছিলেন তৃণমূলের তারকা নেত্রী। জাতীয় সড়কেই তার গাড়ি আটকে বিক্ষোভ দেখানো হয়। উপস্থিত ছিলেন সৌমিত্র খাঁ ও দিবাকর ঘরামিও। বিক্ষোভের মুখে পড়ে নাকি পিছু হটেন সায়ন্তিকা। সূত্র : ঢাকা মেইল

সাথী/পরিচয়

শেয়ার করুন