নিউইয়র্ক     শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাগরপারে হবে নতুন ঠিকানা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ | ০১:৫৬ পূর্বাহ্ণ | আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ | ০২:০২ পূর্বাহ্ণ

ফলো করুন-
সাগরপারে হবে নতুন ঠিকানা

কড়া নিরাপত্তায় সিড-কিয়ারার বিয়ে।সাগরপারে হবে নতুন ঠিকানা।সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি।কঠোর নিরাপত্তা আর গোপনীয়তার মধ্য দিয়ে হয়ে গেল সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদভানির বিয়ের আনুষ্ঠানিকতা। ৪ ফেব্রুয়ারি থেকে রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে শুরু হয় বিয়ের আনুষ্ঠানিকতা। গতকাল সাত পাকে বাঁধা পড়ার কথা জানা গেল সিদ্ধার্থ-কিয়ারার। রিপোর্ট লেখা পর্যন্ত বর-কনের বিয়ের ছবি পাওয়া না গেলেও জানা গেছে বিয়েবাড়ির নানা ঘটনা।

পিছিয়ে গেল বিয়ে
কথা ছিল ৪ ফেব্রুয়ারি থেকে গায়েহলুদ, মেহেদি, সংগীতসহ প্রাক্‌-বিয়ের আনুষ্ঠানিকতা শেষে ৬ তারিখে হবে বিয়ে। সকাল থেকে অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। দুপুর গড়িয়ে বিকেল হয়ে গেলেও বিয়ের কোনো আয়োজনই হলো না। শেষমেশ জানা গেল বিয়ে হবে পরদিন, অর্থাৎ ৭ ফেব্রুয়ারি। ৬ তারিখ রাত কেটে গেল ব্যাচেলর পার্টিতে। পুরো সন্ধ্যা থেকে রাত অবধি কেটে গেল আদভানি ও মালহোত্রা পরিবার আর অতিথিদের নাচ-গান, খানাপিনা এবং আনন্দ-উল্লাসে।

কড়া নিরাপত্তা
তারকাদের বিয়েতে উপস্থিত থাকেন খ্যাতিমান তারকারাও। সিড-কিয়ারার বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা ১০০ জন। বলিউডের তারকাদের পাশাপাশি রয়েছেন ইশা আম্বানীর মতো ভিভিআইপি অতিথিও। ফলে নিরাপত্তার বিষয়ে ছিল বাড়তি নজরদারি। মাহেন্দ্রক্ষণ যত এগিয়ে আসছিল, ততই জোরদার হচ্ছিল নিরাপত্তা। সূর্যগড়ের মতো বিশাল প্রাসাদটি মুড়ে ফেলা হয় কড়া নিরাপত্তায়। বন্দুক নিয়ে পাহারা দিয়েছেন নিরাপত্তারক্ষীরা। নিমন্ত্রণপত্র ছাড়া প্রাসাদের ভেতরে প্রবেশ ছিল নিষিদ্ধ। বিয়ের অনুষ্ঠানের ছবি যেন বাইরে না যায়, সে জন্য মূল অনুষ্ঠানের দিন মোবাইল ফোন ব্যবহারেও নিষেধাজ্ঞা জারি করা হয়। জানা গেছে, সিড-কিয়ারার বিয়ের নিরাপত্তার ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন শাহরুখ খানের সাবেক দেহরক্ষী ইয়াসিন।

সাগরপারে নতুন ঠিকানা
ভারতীয় গণমাধ্যমগুলোর সুবাদে জানা গেছে, জুহুতে সাগরমুখী একটি বিলাসবহুল বাড়ি খুঁজেছেন সিদ্ধার্থ মালহোত্রা। সেখানেই কিয়ারাকে নিয়ে জীবনের নতুন ইনিংস শুরু করতে চান তিনি। এত দিন ছিলেন বান্দ্রায়। সাগরমুখী বাসায় ঢেউয়ের শব্দ শুনে শুনে নতুন জীবনের স্বপ্ন বুনতে চান নব দম্পতি। তাই অনেক ফ্ল্যাট দেখেছেন সিদ্ধার্থ নিজেই। সেগুলোর মধ্যেই একটি বাড়ি পছন্দ হয়েছে। শোনা যাচ্ছে, নতুন বউকে নিয়ে সাগরমুখী বিলাসবহুল যে ফ্ল্যাটটিতে সংসার পাতবেন সিদ্ধার্থ তার মূল্য ৭০ কোটি রুপি। তবে এখনই সেখানে উঠছেন না তাঁরা। আপাতত পালি হিলের বাড়িতে থাকবেন। নতুন ফ্ল্যাটটি সাজানো শেষে হাতে পেলেই নিজেদের ড্রিম হাউসে পা রাখবেন তাঁরা।

কোথায় হানিমুন
এমনিতেই দুই পরিবারের কেউ বিয়ে নিয়ে মুখ খুলছেন না। তাই ঠিক জানা যাচ্ছে না নব দম্পতির হানিমুন প্ল্যান। তবে গণমাধ্যমগুলোর সূত্র বলছে, বিয়ের পর মধুচন্দ্রিমায় যেতে পারছেন না এই তারকা যুগল। দুজনের হাতেই জমে আছে একগুচ্ছ কাজ। সেই কাজ শেষ করতেই পিছিয়ে দিয়েছেন হানিমুন ট্যুর। সূত্র : আজকের পত্রিকা

শেয়ার করুন