নিউইয়র্ক     মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সচেতনতা বাড়াতে কাজ করবেন নিশো-মেহজাবীন

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩ | ১২:৫৫ পূর্বাহ্ণ | আপডেট: ২৩ মার্চ ২০২৩ | ১২:৫৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
সচেতনতা বাড়াতে কাজ করবেন নিশো-মেহজাবীন

নাটকের দৃশ্যে মেহজাবীন ও নিশো

সময়ের অন্যতম জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। অনেকটা সেই সফলতাকে এবার তারা কাজে লাগাবেন মানুষের সচেতনতা বাড়ানোর লক্ষ্যে। যার ফলে তারা মনে করেন, অর্থনৈতিক সুরক্ষা মিলবে মানুষের। সেই লক্ষ্যে সম্প্রতি দুজন চুক্তিবদ্ধ হলেন মোবাইল আর্থিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ-এর ব্র্যান্ড এনডোর্সার হিসেবে।

সম্প্রতি বিকাশ-এর প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে চুক্তি স্বাক্ষর করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অফিসার মীর নওবত আলীসহ কর্মকর্তারা। বিকাশ কর্তৃপক্ষ জানায়, ব্র্যান্ড এনডোর্সার হিসেবে সাধারণ মানুষের কাছে সেবাগুলো সম্পর্কে সচেতনতা বাড়ানো এবং প্রতিষ্ঠানটির মূল্যবোধের প্রসারে নানা ধরনের প্রচারণামূলক কার্যক্রমে অংশ নেবেন তারা।


একটি নাটকের দৃশ্যে মেহজাবীন ও নিশো

মেহজাবীন বলেন, ‘প্রতিনিয়ত নতুন নতুন সেবার মাধ্যমে মানুষের ডিজিটাল লাইফস্টাইলের অংশ হয়ে উঠেছে বিকাশ। এই সেবাগুলো ব্যবহারে তরুণ প্রজন্মসহ সবাইকে আরও সচেতন ও উৎসাহিত করে ক্যাশলেস স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে পারাটা আমার জন্য সম্মানের।’ আফরান নিশো বলেন, ‘বিকাশ-এর মতো এমন একটি অতি প্রয়োজনীয় সেবাকে আগামী দিনে আরও বেশি মানুষের কাছাকাছি পৌঁছে দিতে কাজ করতে পারাটা এক ধরনের আত্মতৃপ্তির।

একটি নাটকের দৃশ্যে মেহজাবীন ও নিশো

আমার বিশ্বাস, আরও বেশি ডিজিটাল লেনদেনে অভ্যস্ততা তৈরি এবং সচেতনতা বাড়ানোর চেষ্টা করবো।’ বলা দরকার, আফরান নিশো এখন ব্যস্ত রয়েছেন চট্টগ্রামে রায়হান রাফীর ‘সুড়ঙ্গ’ সিনেমার শুটিংয়ে। এটি তার দীর্ঘ ক্যারিয়ারের প্রথম সিনেমা। অন্যদিকে মেহজাবীন চৌধুরী টিভি নাটক কমিয়ে দিলেও ব্যস্ত রয়েছেন ওটিটি প্ল্যাটফর্মের একাধিক প্রজেক্ট নিয়ে। সূত্র : বাংলা ট্রিবিউন

এসএ/এমএএস/এমউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন