নিউইয়র্ক     মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে কেমিক্যাল বোঝাই ট্রাক বিস্ফোরণ, নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০২৩ | ০২:৫৫ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ জুন ২০২৩ | ০২:৫৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
ভারতে কেমিক্যাল বোঝাই ট্রাক বিস্ফোরণ, নিহত ৪

পুনে-মুম্বাই হাইওয়েতে কেমিক্যাল বোঝাই ট্রাক বিস্ফোরিত। ছবি: এনডিটিভি

ভারতের মহারাষ্ট্রে কেমিক্যাল বোঝাই ট্রাক বিস্ফোরিত হয়ে চারজন মারা গেছেন। এতে আহত হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার (১৩জুন) পুনে-মুম্বাই হাইওয়েতে এই ঘটনা ঘটে। পুলিশের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে এনডিটিভি।

পুলিশ স্টেশনের এক কর্মকর্তা জানিয়েছে, লোনাভালা ও খান্ডালার মাঝামাঝি এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটেছে। হাইওয়েতে কেমিক্যাল বোঝাই ট্রাকে আগুন ধরে যায়। সে সময় ওই রাস্তার নীচ দিয়ে ওই চারজন মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। আগুনের গোলা তাদের উপর গিয়ে পড়ে। এতে চারজন মোটরসাইকেল চালকই গুরুতর আহত হন। পরে তাদের মধ্যে তিনজন মারা যান। এছাড়াও ওই কেমিক্যাল ট্রাকের চালকও দুর্ঘটনায় মারা যান এবং ট্রাকে থাকা আরও দুইজন আহত হন।

এ ঘটনায় শোক প্রকাশ করেছেন মহারাষ্ট্রের উপ-মুখমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস। তিনি বলেছেন, ‘এটি খুবই দুঃখজনক’। সামজিক যোগাযোগমাধ্যমে তিনি বলেন, ‘দুর্ঘটনায় আহত আরও তিনজন স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আমি তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।’ উপ-মুখ্যমন্ত্রী আরও বলেন, ‘আগুন নিয়ন্ত্রণে এসেছে। ঘটনাস্থলে রাজ্যের পুলিশ, হাইওয়ে পুলিশ, আইএনএনএস শিবাজির কর্মকর্তা ও দমকল বাহিনী অবস্থান করছে। ইতোমধ্যেই হাইওয়ের এক পাশ খুলে দেয়া হয়েছে। খুব দ্রুত আরেক সইডও খুলে দেয়া হবে।’

শেয়ার করুন