নিউইয়র্ক     মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রঙ্কসের খলিল বিরিয়ানী হাউজের ভ্যালেনটাইন ডে’র ‘ডায়মন্ড রিং’ পুরস্কার বিতরণ

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | ০৮:২১ পূর্বাহ্ণ | আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | ০৮:২১ পূর্বাহ্ণ

ফলো করুন-
ব্রঙ্কসের খলিল বিরিয়ানী হাউজের ভ্যালেনটাইন ডে’র ‘ডায়মন্ড রিং’ পুরস্কার বিতরণ

নিউইয়র্কে ব্রঙ্কসের খলিল বিরিয়ানী হাউজের ভ্যালেনটাইন ডে উপলক্ষে ঘোষিত ‘ডায়মন্ড রিং’ পুরস্কার ২০২৩ হস্তান্তর করা হয়েছে। ঘোষিত পুরষ্কার “ডায়মন্ড রিং” পেয়েছেন সাইয়িদ আহামেদ। খলিল বিরিয়ানী হাউজের সিইও খলিলুর রহমান ১৮ ফেব্রুয়ারী আনুষ্ঠানিকভাবে তার হাতে এ পুরস্কার তুরে দেন। ১৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত লটারিতে সাইয়িদ আহামেদ এ পুরষ্কার বিজয়ী হন।

খলিল বিরিয়ানী হাউজের সিইও খলিলুর রহমান জানান, ভালোবাসা দিবসে খলিল বিরিয়ানী হাউজ খাবারের স্পেশাল আয়োজন করে। কাস্টমাররা তাদের প্রিয়জনদের নিয়ে সুস্বাদু মানসম্মত হালাল খাবার খেয়ে ভালোবাসা দিবস উদযাপন করেন। এ দিবসটি উপলক্ষ্যে ব্রঙ্কসের খলিল বিরিয়ানী হাউজকে সাজানো হয় ভালোবাসার আদলে। ভালাবাসা দিবসের স্পেশাল খাবার সরবরাহ করা হয়। মেনুতে ছিল হাঁসের মাংশ ও ভুনা খিচুরির স্পেশাল কাপল প্ল্যাটার। এর সাথে ছিল ২টি রেড ভেলভেট কাপ কেক। মাত্র ৩০ ডলারে কাপলদের জন্য ছিল লাঞ্চ বা ডিনার। এ অফার ছিল শুধু ১৩ ও ১৪ ফেব্রুয়ারির জন্য।

ভালাবাসা পিপাসুদের জন্য প্রতিষ্ঠানটির সিইও খরিলুরর রহমান বোনাস হিসেবে রাখেন র‌্যাফেল ড্র। এতে পুরস্কার হিসেবে ছিল ডায়মন্ডের রিং। সুত্র নিউজ২৪ইউএসএ

শেয়ার করুন