নিউইয়র্ক     সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপে সাকিবকে নিয়ে শঙ্কা, প্রথম ম্যাচে অনিশ্চিত

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৩ | ০৭:১২ পূর্বাহ্ণ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ | ০৭:১২ পূর্বাহ্ণ

ফলো করুন-
বিশ্বকাপে সাকিবকে নিয়ে শঙ্কা, প্রথম ম্যাচে অনিশ্চিত

সাকিব আল হাসান । ছবি: সংগৃহীত

বিশ্বকাপের মূল লড়াইয়ে মাঠে নামার আগে প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। এই ম্যাচে বাংলাদেশের দলে নেই অধিনায়ক সাকিব আল হাসান। লঙ্কানদের বিপক্ষে ম্যাচে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিচ্ছেন মেহেদী মিরাজ।

শুক্রবার বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় আসামের গুয়াহাটির বারসাপাড়া ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয় ম্যাচটি। খেলাটি সরাসরি দেখা যাচ্ছে স্টার স্পোর্টস ২, গাজী টিভি ও টি স্পোর্টসে। এই ম্যাচে সাকিব ছাড়াও নেই নাজমুল হোসেন শান্ত, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম। বাকি সবাই বিশ্রামে থাকলেও সাকিব না থাকার কারণ ভিন্ন।

দলীয় সূত্রে জানা গেছে, গুয়াহাটিতে প্রথম প্রস্তুতি ম্যাচের আগের রাতে ফুটবল খেলতে গিয়ে বা পায়ে ব্যথা পেয়েছেন সাকিব। তার পা অনেকটাই ফুলে গেছে বলে খবর। যে কারণে আজ শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে খেলছেন না তিনি। যদিও সাকিবের চোট নিয়ে টিম ম্যানেজমেন্ট কিংবা বিসিবির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি।

প্রস্তুতি ম্যাচে বিশ্রামে থাকলেও দলের প্রয়োজনে যেকোনো সময় ব্যাটিং-বোলিং করতে পারবেন ক্রিকেটাররা। সেই হিসেবে মাঠে দেখাও যেতে পারে শান্ত-মুস্তাফিজদের।এদিকে, সবশেষ এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে দুই দেখাতেই হেরেছে বাংলাদেশ। মুখোমুখি পরিসংখ্যানেও পাল্লা ভারী লঙ্কানদের দিকেই। তবে তরুণদের নিয়ে গড়া দল নিয়ে আত্মবিশ্বাসী বাংলাদেশের ম্যানেজমেন্ট। সূত্র : বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন