নিউইয়র্ক     সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপের আগে কোহলি-বাবরকে নিয়ে যে ভবিষ্যদ্বাণী করলেন ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০২৩ | ০৩:৫৭ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ জুন ২০২৩ | ০৩:৫৭ পূর্বাহ্ণ

ফলো করুন-
বিশ্বকাপের আগে কোহলি-বাবরকে নিয়ে যে ভবিষ্যদ্বাণী করলেন ইমরান খান

আগামী ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপের ১৩তম আসর শুরু হচ্ছে অক্টোবরে। এর আগেই শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। ব্যাটিং লাইনে সেরার তালিকায় আছেন যারা, তার মধ্যে অন্যতম হচ্ছেন বিরাট কোহলি ও বাবর আজম। এদের মধ্যে কে সেরা? এ নিয়ে দ্বিধাবিভক্ত বিশ্ব ক্রিকেট। এই দুজনকে নিয়ে এবার ‘চাঞ্চল্যকর’ ভবিষ্যদ্বাণী করলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ইমরান খান।

তিনি বলেন, এখন পর্যন্ত যা দেখছি, তাতে কোহলিকে সহজেই ছাড়িয়ে যেতে পারে বাবর। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এসব তথ্য পাওয়া গেছে। স্থানীয় সাংবাদিকদের কিংবদন্তি ইমরান বলেন, এখন ক্রিকেট থেকে দূরে আছি। আমি মনে করি, কোহলি ও বাবর একই শ্রেণির ব্যাটার। বর্তমানে পাকিস্তানের অধিনায়ক বাবর। যা দেখছি, তাতে দৃঢ়ভাবেই আমার মনে হচ্ছে; ৩৩ বছর বয়সী ভারতীয়র সব ব্যাটিং রেকর্ড ভেঙে দেবে এ তরুণ।

বাবর-কোহলি বিতর্কে দুই ভাগে বিভক্ত ক্রিকেট বিশ্লেষকরা। তবে একে অপরের প্রতি শ্রদ্ধা রয়েছে দুজনের। গত বছর এশিয়া কাপের আগে রান খরায় ভুগছিলেন কোহলি। সেসময় তাকে সমর্থন দিয়ে সোশ্যাল মিডিয়ায় এক পোস্ট বাবর বলেন, এ সময়ও একদিন পেরিয়ে যাবে, শক্ত থাকো। পরে এক সাক্ষাৎকারে কোহলি বলেন, বাবর চমৎকার মানুষ। তার সঙ্গে আমার সবসময় ভালো আলোচনা হয়। সে আমার চেয়ে ছোট। তবে ওর প্রতি আমার শ্রদ্ধা আছে। সূত্র : যুগান্তর

এসএ/এমএএস/এমইউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন