নিউইয়র্ক     সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজেপি নেত্রীর বিরুদ্ধে উরফির ‘যুদ্ধ ঘোষণা’

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৩ | ০৭:০১ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ জানুয়ারি ২০২৩ | ০৭:০১ পূর্বাহ্ণ

ফলো করুন-
বিজেপি নেত্রীর বিরুদ্ধে উরফির ‘যুদ্ধ ঘোষণা’

বর্তমান বলিউডের ফ্যাশন আইকন ও উঠতি নায়িকা উরফি জাভেদ। যদিও বলিউডের প্রথম সারির কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। তবুও নিজের ফ্যাশান ও লাইফ স্টাইল নিয়ে আলোচনা সমালোচনায় থাকে উরফি। কখনো সেফটিপিন কখনো মোবাইল দিয়ে খোলামেলা পোশাক তৈরি করে পরিধান করে সহসায় ঘুরে বেড়ান এ অভিনেত্রী। এতে কে কি বললো, এ নিয়ে মাথা ব্যাথা নেই তার।


উরফি জাভেদ। ছবি: ইন্সটাগ্রাম

তবে এ চটেছে উরফি। সম্প্রতি চিত্রা বনাম উরফির ‘যুদ্ধ’ শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। উরফির বিরুদ্ধে ‘অশ্লীলতা’ ছড়ানোর অভিযোগ তুলেছেন মহারাষ্ট্রে বিজেপির মহিলা মোর্চার সভাপতি চিত্রা। এমনকি, তার গ্রেপ্তারির দাবিও করেছেন। তবে তার পাল্টা হিসাবে ‘গান্ধীগিরির’ পথে হেঁটেছেন উরফি।


উরফি জাভেদ। ছবি: এবিপি

একটি পিঠখোলা পোশাকে খোদ চিত্রাকে ট্যাগ করে ‘আই লভ ইউ’ লিখে বসেন তিনি। এবার ‘গান্ধীগিরি’ ছেড়ে মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা কিশোর ওয়াঘের বিরুদ্ধে সরাসরি ‘যুদ্ধ ঘোষণা’ করে দিলেন তিনি।


উরফি জাভেদ। ছবি: ইন্সটাগ্রাম

গতকাল শুক্রবার চিত্রার বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহারাষ্ট্রের মহিলা কমিশনে পৌঁছান তিনি। কমিশনের চেয়ারপার্সন রূপালি চাকণকরের সাথে দেখা করার পর উরফির দাবি, চিত্রার মন্তব্যে তার ওপর হামলায় উস্কানি রয়েছে।


উরফি জাভেদ। ছবি: ইন্সটাগ্রাম

তার আইনজীবী নিতিন সাতপুতের দাবি, চিত্রা ওয়াঘের বিরুদ্ধে উরফি জাভেদকে হুমকি দেওয়ার অভিযোগ করা হয়েছে। ক্ষমতাসীন দলের এক সদস্য যখন এই হুমকি দিচ্ছেন, তার অর্থ এতে সরকারের সমর্থন রয়েছে। এ ধরনের মন্তব্যে উরফির ক্ষতি হতে পারে। উরফিকে নিয়ে যাতে এ ধরনের মন্তব্য না করেন, সে জন্য চিত্রার বিরুদ্ধে মুম্বাই পুলিশের দ্বারস্থ হব। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন