নিউইয়র্ক     সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমের জল্পনায় কি শেষমেশ সিলমোহর দিলেন সোনাক্ষী ?

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০২৩ | ১২:৫৮ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ জুন ২০২৩ | ১২:৫৮ পূর্বাহ্ণ

ফলো করুন-
প্রেমের জল্পনায় কি শেষমেশ সিলমোহর দিলেন সোনাক্ষী ?

জীবনের অন্যতম সেরা সময় কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। সম্প্রতি মুক্তি পাওয়া ‘দহাড়’-এর মাধ্যমে পেশাগত জীবনে সাফল্য ও প্রশংসা অর্জন করেছেন অভিনেত্রী। সদ্য নতুন বাড়িও কিনেছেন শত্রুঘ্ন সিন্‌হার মেয়ে। পাশাপাশি তার প্রেম জীবনও বেশ চুটিয়ে উপভোগ করছেন তিনি। এত দিন সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছিল সেই প্রেমের ঝলক। এ বার ক্যামেরার সামনেও মিলল তার প্রমাণ। ‘জারা হটকে জারা বাঁচকে’ ছবির সাফল্য উদ্‌যাপন করতে সম্প্রতি আয়োজন করা হয়েছিল জমকালো পার্টির। সেই পার্টিতে এক সঙ্গেই এলেন সোনাক্ষী ও তার প্রেমিক জাহির ইকবাল। শুধু এলেন না, ক্যামেরার সামনে দাঁড়িয়ে একসঙ্গে ছবিও তুললেন তারা।

চর্চিত যুগলকে একসঙ্গে দেখে আলোকচিত্রীদের প্রশ্ন, কবে বিয়ে করছেন তারা! সেই প্রশ্ন শুনে লজ্জায় লাল ‘দহাড়’-এর পুলিশ অফিসার। দীর্ঘ দিন ধরেই বলিপাড়ায় ফের সোনাক্ষীর প্রেমের জল্পনা। পেশায় অভিনেতা জাহিরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন গত বছর থেকেই। একাধিক বার এক সঙ্গেও দেখা গেছে সোনাক্ষী ও জাহিরকে। সম্প্রতি অর্পিতা খান শর্মা আয়োজিত ঈদের পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। ক্যামেরার সামনে সেই প্রথম এক ফ্রেমে ধরা দেন তারা। তবে তা ব্যক্তিগত পরিসরে। অন্দরের খবর, পার্টিতে নাকি সোনাক্ষীর পাশ থেকে নড়েননি জাহির। পার্টির একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সোনাক্ষীকে ‘বৌদি’ বলে উল্লেখও করেন অর্পিতা। তবে খুব শিগগিরই সেই ছবি সমাজমাধ্যমের পাতা থেকে সরিয়েও দেন সালমান খানের বোন।

অন্যদিকে ঈদ উপলক্ষ্যে  বলিউড অভিনেত্রী হুমা কুরেশির বাড়িতেও পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানেও উপস্থিত ছিলেন অর্পিতা খান শর্মা, আয়ুষ শর্মা, তাহের সাব্বিরের মতো অভিনেতারা। ওই পার্টির ছবিতেও জাহিরের বাহুলগ্না সোনাক্ষী। অভিনেত্রীর গলায় জড়ানো জাহিরের হাত। সাবেকি পোশাক পরে তার গায়েই হেলান দিয়ে দাঁড়িয়ে ছিলেন সোনাক্ষী। সোনাক্ষীর জন্মদিনে তার সঙ্গে সমাজমাধ্যমের পাতায় ছবিও শেয়ার করেন জাহির। তা থেকেই স্পষ্ট হয়ে যায় যুগলের রসায়ন। সূত্র : ঢাকা পোস্ট

এসএ/এমএএস/এমইউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন