নিউইয়র্ক     মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রভাসের গাড়ির সংগ্রহ বলিউড অভিনেতাদেরও লজ্জায় ফেলবে

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০২৩ | ১২:০০ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ জুন ২০২৩ | ১২:০০ পূর্বাহ্ণ

ফলো করুন-
প্রভাসের গাড়ির সংগ্রহ বলিউড অভিনেতাদেরও লজ্জায় ফেলবে

দক্ষিণ ভারতের সুপারস্টার প্রভাসের অভিষেক হয় তেলুগু সিনেমায় অভিনয়ের মাধ্যমে। এরপর থেকে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন প্রভাস। এরপর থেকে প্রভাসের বাজারমূল্যও অনেক বেড়েছে। দক্ষিণ ভারতে প্রভাসের ভক্তরা তাকে দেবতার মতোই মনে করেন। দিন দিন এর ক্রেজ বাড়ছে। প্রভাস তার অভিনয় দিয়ে মানুষের মন জয় করেছেন। রাজামৌলির ‘বাহুবলী’ দিয়ে প্রভাসের ভাগ্য জ্বলে ওঠে। এই মুভিটি প্রভাসকে সারা বিশ্বে বিখ্যাত করেছে।

ফলস্বরূপ, আজ প্রভাস বিনোদন জগতের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের একজন। বর্তমানে বলিউডের প্রবীণ পরিচালক ও অভিনেত্রীরা প্রভাসের সঙ্গে কাজ করতে আগ্রহী। প্রভাস বর্তমানে ‘আদিপুরুষ’ সিনেমার জন্য শিরোনামে রয়েছেন। মানুষ এ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১৬ জুন। এই সিনেমার জন্য মোটা অংকের টাকা নিয়েছেন প্রভাস। প্রভাস দামি জিনিস খুব পছন্দ করেন। তার কাছে দামি গাড়ি ও বাড়ির ভালো সংগ্রহ রয়েছে।

প্রভাস হায়দরাবাদের একটি পশ এলাকায় থাকেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বাড়িটির মূল্য প্রায় ৬৫ কোটি ভারতীয় রুপি। অভিনব গাড়ির সংগ্রহও রয়েছে প্রভাসের। প্রভাসের কাছে রেঞ্জ রোভার, অডি, বিএমডব্লিউ ৭ সিরিজসহ একাধিক দামী গাড়ি রয়েছে। প্রতিটি গাড়ির মূল্য ২ কোটি রুপির কাছাকাছি বা তারচেয়ে বেশি। শুধু তাই নয়, তার কাছে ২ কোটি রুপির মার্সিডিজ বেঞ্জ এস ক্লাস, ১ কোটি রুপির জাগুয়ার এক্সজেএল ও ৮ কোটি রুপি মূল্যের রোলস রয়েস ফ্যান্টম রয়েছে। প্রভাসের কাজের সম্পর্কে কথা বললে, তাকে শিগগিরই প্রশান্ত নীল পরিচালিত থ্রিলার ফিল্ম সালারে দেখা যাবে। প্রভাসের পাশাপাশি এই ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন ও দিশা পাটানি। সূত্র : ঢাকা পোস্ট

এসএ/এমএএস/এমইউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন