নিউইয়র্ক     সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে আমেরিকান ট্রাভেল এজেন্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’র সাধারণ সভা ২০ ডিসেম্বর

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১১ নভেম্বর ২০২৩ | ০৭:৪০ পূর্বাহ্ণ | আপডেট: ১১ নভেম্বর ২০২৩ | ০৭:৪০ পূর্বাহ্ণ

ফলো করুন-
নিউইয়র্কে আমেরিকান ট্রাভেল এজেন্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’র সাধারণ সভা ২০ ডিসেম্বর

নিউইয়র্কে আমেরিকান ট্রাভেল এজেন্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ATAAB) এর কার্যনির্বাহী সভা ৭ই নভেম্বর জ্যাকসন হাইটসের কর্ণফুলী ট্রাভেলস এর অফিসে অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে আগামী ২০শে ডিসেম্বর বুধবার সন্ধ্যা ৬টায় সাধারণ সভার দিন ধার্য করা হয়। সাধারণ সভায় ২০২৪-২০২৫ সালের জন্য নতুন কার্যকরী পরিষদ গঠন করাও ইচ্ছা পোষন করা হয়।সভায় সংগঠনকে শক্তিশালী করতে সংগঠনের কার্য পরিধি আগামী দিনের পরিকল্পনা, সদস্য নবায়ন, নতুন সদস্য গ্রহণ, সহ বিভিন্ন বিষয়ে নিয়ে আলোচনা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ কে রহমান (মাহমুদ)। সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রহমানিয়া ট্রাভেলসের স্বত্বাধিকারী মোহাম্মদ কে রহমান (মাহমুদ), কর্ণফুলী ট্রাভেলসের স্বত্বাধিকারী মোহাং সেলিম (হারুন), ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেলস এর স্বত্বাধিকারী মোহাম্মদ শামসউদ্দিন বশির। স্কাইল্যান্ড ট্রাভেলসের স্বত্বাধিকারী মাসুদ মোরশেদ। ডিজিটাল ট্রাভেলস এস্টোরিয়ার স্বত্বাধিকারী নজরুল ইসলাম।

সানফ্লাওয়ার ট্রাভেলসের স্বত্বাধিকারী মোহাম্মদ আব্দুল খালেক, বাংলাদেশ ট্রাভেলসের স্বত্বাধিকারী জাফর ফেরদৌস, নাবিলা ট্রাভেলসের স্বত্বাধিকারী মোহাম্মদ আবুল কালাম আজাদ, এক্সপ্রেস এয়ার ট্রাভেলস এর স্বত্বাধিকারী একে জামান রঞ্জু, ফ্লাই এইচ টি টি ট্রাভেলসের স্বত্বাধিকারী তাহমিনা বেগম, রশিদ ট্রাভেলস এর স্বত্বাধিকারী মোহাম্মদ হারুনুর রশিদ, জাম্বু ট্রাভেলসের স্বত্বাধিকারী আলী আহমেদ চৌধুরী, ইউনিভার্সাল ট্রাভেলস এর স্বত্বাধিকারী কে এম রেজায়ান প্রমুখ।(ATAAB) এর সভাপতি মোহাম্মদ কে এম মাহমুদ তার বক্তব্যে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, নানা ব্যস্ততা সত্ত্বেও আপনারা আজ উপস্থিত হয়েছেন।

সবাই একতাবদ্ধ হয়ে কাজ করলে কাঙ্খিত লক্ষ অর্জন করা সম্ভব। সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম (হারুন) তার বক্তব্যে বলেন, একতাবদ্ধ হয়ে কাজ করলে সংগঠনকে আরও গতিশীল এবং কমিউনিটির আরো উন্নতি এবং ভালো সেবা প্রদান করতে পারব। তিনি আরো বলেন, আমরা আগামী ২০ ডিসেম্বর সাধারণ সভা করতে যাচ্ছি, একই দিনেই ২০২৪-২৫ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হবে।

এরই মধ্যে আমাদের সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য গ্রহণ এর কাজ সমাপ্ত করতে হবে। ইতিমধ্যে আমাদের বিশ (২০) জন সদস্য তাদের সদস্যপদ নবায়ন করেছেন, নবায়নকৃত সদস্যরা তাদের (ATAAB) রেজিস্ট্রেশন নম্বর ও পেয়েছেন। যারা সদস্যপদ গ্রহণ করেননি ২০ ডিসেম্বর এর আগে আগ্রহীরা সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করতে অনুরোধ জানান। সভায় উপস্থিত সকল সদস্যই নিজ নিজ বক্তব্য পেশ করেন। প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন