নিউইয়র্ক     মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শপিংয়ে গিয়ে ভাইরাল মেসি

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০২৩ | ০৮:৫৭ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ জুলাই ২০২৩ | ০৮:৫৭ পূর্বাহ্ণ

ফলো করুন-
শপিংয়ে গিয়ে ভাইরাল মেসি

বাজার-সদাই করতে ব্যস্ত মেসি, বায়ে এক ভক্তের ছবি তোলার আবদার মেটাচ্ছেন তিনি। ছবি: সংগৃহীত

মাসখানেক আগে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে নাম লিখিয়েছেন লিওনেল মেসি। এরইমধ্যে যুক্তরাষ্ট্রে পাড়িও জমিয়েছেন তিনি। নতুন ঠিকানায় গিয়ে শপিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন এ তারকা। ফ্লোরিডার ‘পাবলিক্স’ সুপার মার্কেটে শপিং করেছেন মেসি। শপিং করছেন, মেসির এমন একটি মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, ঝুরি হাতে দৈনন্দিন ব্যবহার্য পণ্য কিনতে ব্যস্ত তিনি।

সবচেয়ে অবাক করা বিষয় হলো মেসি শপিং করেছেন অন্য সাধারণ মানুষদের মতোই। সেখানে ছিল না কোনো আড়ম্বর। এমনকি আশপাশে কোনো গার্ডও ছিল না। তারকাদের বেলায় যা সাধারণত দেখা যায় না। বলতে গেলে এমন মুহূর্ত বিরলই।

জনসাধারণের মাঝে আসলে তারকাদের ঘিরে ধরার একটা প্রবণতা আছে। শপিং করার সময় মেসির ক্ষেত্রে অবশ্য এমনটি ঘটেনি। হয়তো ফ্লোরিডার বাসিন্দারা এখনও তাকে সেভাবে চিনতে পারছেন না। নাহলে তো মেসির চারপাশে জনসমুদ্র থাকার কথা! যার নাম শুনলেই অনেকে আটকে যান, তাকে কাছে পেলে একটু কথা বিনিময় কিংবা একটা সেলফির আবদার তো হতেই পারে। আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস অবশ্য জানাচ্ছে, কয়েকজন সমর্থক মেসিকে চিনতে পেরে তার সঙ্গে সেলফিও তুলেছেন।

এক ভক্তের সেলফিতে মেসি। ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রে পা রাখলেও মেসিকে এখনও বরণ করে নেয়নি মিয়ামি। আগামী ১৬ জুলাই (রোববার) সন্ধ্যা ৬টায় সেই মাহেন্দ্রক্ষণ আসতে চলেছে। তাকে আনুষ্ঠানিকভাবে বরণ করার দিনে মিয়ামি বরণ করে নেবে তার সাবেক দুই সতীর্থ জর্দি আলাবা ও সার্জিও বুস্কেটসকেও। বার্সার সাবেক এই দুই তারকার সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি ইতোমধ্যে সেরে ফেলেছে মেজর লিগের ক্লাবটি।

আর্জেন্টাইন তারকাকে বরণ করে নিতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে যুক্তরাষ্ট্র। মেসির আগমন উপলক্ষে ক্লাবটিতে এখন সাজ সাজ রব। যুক্তরাষ্ট্রের ফুটবল জগৎ কাঁপছে মেসিম্যানিয়ায়। শহরের একটি উঁচু ভবনের দেয়ালে তার বিশাল ম্যুরাল আঁকা হয়েছে। মেসির আগমনের আগে সেই ম্যুরালে নতুন করে রঙও করা হয়েছে। আর এই ম্যুরালে রঙ করার বিষয়টি সরাসরি তদারকি করেছেন স্বয়ং ডেভিড বেকহ্যাম। সূত্র : সময় টিভি

শেয়ার করুন