নিউইয়র্ক     মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মেসির সঙ্গে এমন আচরণে অনুশোচনা করবে পিএসজি’

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২৩ | ০৫:৫৭ পূর্বাহ্ণ | আপডেট: ০৫ মে ২০২৩ | ০৫:৫৭ পূর্বাহ্ণ

ফলো করুন-
‘মেসির সঙ্গে এমন আচরণে অনুশোচনা করবে পিএসজি’

বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসিকে অশ্রাব্য ভাষায় গালি দেওয়া ব্যানার নিয়ে পিএসজির সদর দপ্তরের সামনে হট্টগোল করেছে ক্লাবটির সমর্থকগোষ্ঠী আলট্রাস। এর আগে হোম ম্যাচেও আর্জেন্টাইন ফরোয়ার্ডকে যাচ্ছেতাই দুয়ো দিয়েছিল তারা। সবশেষ ঘটনা ঘটেছে ক্লাবের অনুমতি না নিয়ে সৌদি আরবে গিয়ে নিষিদ্ধ হওয়ার পর।

পর্যটন দূত হিসেবে কদিন আগে মেসি গেছেন সৌদি আরব। কিন্তু ক্লাব অভিযোগ করে, তাদের অনুমতি ছাড়াই কাজটি করেছেন সাতবারের ব্যালন ডিঅরজয়ী। এই অপরাধে দুই সপ্তাহের জন্য তাকে নিষিদ্ধ করেন ফরাসি চ্যাম্পিয়নরা। তাতে মেসির পিএসজি অধ্যায় শেষই বলা চলে। আগামী জুনে চুক্তির মেয়াদ শেষ হতে চলেছে। তার পর ফ্রি এজেন্ট তিনি।

মেসির জাতীয় দল ও বার্সার সাবেক সতীর্থ হ্যাভিয়ের মাসচেরানোর মতে, এই আচরণের কারণে একদিন অনুশোচনা করবে পিএসজি। তিনি বলেন, ‘দুঃখজনক ব্যাপার হলো— ওকে তাদের দলে পাওয়া যে ভাগ্যের ব্যাপার সেটি তারা বোঝেনি। আমি মনে করি, ১০ বছর আগেও কোনো প্যারিস ভক্ত কল্পনা করতে পারেনি যে তারা তাদের দলে ইতিহাসের সেরা খেলোয়াড়কে পেতে পারে। অথচ তারা এটা উপভোগ না করে দুই বছর কাটিয়ে দিলে তার সমালোচনা করে।’ মাসচেরানোর মতে, মেসিকে পেতে বিশ্বের যে কোনো দল তাদের সবটুকু দিয়ে দিতে পারে।

আর্জেন্টিনার সাবেক এ তারকা বলেন, ‘১০ বছরের মধ্যে তারা অনুশোচনা করবে। বিশ্বের যে কোনো দল তাকে পাঁচ মিনিটের জন্য পেতেও সব কিছু দিয়ে দিতে পারে। তার সমালোচনা করা অসম্ভব। যেখানে সে তার পরিবারকে নিয়ে সুখে থাকবে, সেখানে ওকে যেতে দিন। এখানেই যদি থাকে, তা হলে ভালো; প্রতি সপ্তাহে তাকে দারুণ কিছু গোল করতে দেখবেন। অন্যথায় আমরা তাকে টিভিতে দেখব, যেভাবে গত ২০ বছর ধরে আমরা দেখছি।’ সূত্র : যুগান্তর

শেয়ার করুন