নিউইয়র্ক     রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির সঙ্গে ইন্টার মায়ামিতে যোগ দিচ্ছেন সুয়ারেজ

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০২৩ | ০৬:৫৬ পূর্বাহ্ণ | আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ | ০৬:৫৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
মেসির সঙ্গে ইন্টার মায়ামিতে যোগ দিচ্ছেন সুয়ারেজ

লুইস সুয়ারেজ ও লিওনেল মেসি| ছবি: গোল ডট কম

বার্সেলোনায় খেলার সময় লিওনেল মেসি এবং লুইস সুয়ারেজের বন্ধুত্ব গড়ে ওঠে। ক্লাব ছাড়লেও দুই মহাতারকার যোগাযোগটা অক্ষুণ্ন ছিল। দুই বন্ধু ফের এক হতে চলেছে ইন্টার মায়ামির জার্সিতে। সুয়ারেজের যুক্তরাষ্ট্র গমনের সম্ভাবনার খবরটি দিয়েছে গোলডটকম।

এর আগে, জুলাইয়ে পিএসজি ছেড়ে ইন্টার মায়ামিতে যোগ দেন লিওনেল মেসি। তখনই গুঞ্জন ওঠে ডেভিড বেকহ্যামের ক্লাবটিতে যাবেন লুইস সুয়ারেজ। তবে উরুগুইয়ান তারকার বর্তমান ক্লাব গ্রেমিওর সঙ্গে চুক্তির মেয়াদ শেষ না হওয়ায় সেই গুঞ্জন মিইয়ে যায়। আজ ইন্টার মায়ামির ভেনেজুয়েলান স্ট্রাইকার জোসেফ মার্টিনেজের ক্লাব ছাড়ার খবর নিশ্চিত করেছেন কোচ জেরার্ডো টাটা মার্টিনো। এতেই ফের সুয়ারেজের ইন্টার মায়ামিতে যোগ দেয়ার সম্ভাবনা জেগেছে।

গোলডটকম জানিয়েছে, মার্টিনেজের শূন্যস্থান পূরণেই সুয়ারেজকে ব্রাজিল থেকে উড়িয়ে যুক্তরাষ্ট্রে আনতে চায় মায়ামি। ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর সঙ্গে সুয়ারেজের চুক্তির মেয়াদ শেষ হবে আগামী ডিসেম্বরে। তখনই ফ্রি এজেন্ট হয়ে মেসির সঙ্গী হতে পারেন সুয়ারেজ।

আজ রবিবার (২২ অক্টোবর) মেজর লীগ সকারে (এমএলএস) নিজেদের শেষ ম্যাচে শার্লটের মুখোমুখি হয় ইন্টার মায়ামি।

এই ম্যাচে খেলেননি জোসেফ মার্টিনেজ। ম্যাচ শেষে ভেনেজুয়েলান তারকার দল ছাড়ার খবরটি দেন কোচ টাটা মার্টিনো। তিনি বলেন, ‘জোসেফ এই ম্যাচটি খেলতে আসেনি কারণ সে আগামী মৌসুমে আমাদের সঙ্গে আর থাকছে না। আমরা তার সঙ্গে কথা বলেছিলাম। দলের শেষ ম্যাচ খেলে কোনো ঝুঁকি নিতে চায়নি সে।’

গত ২১শে সেপ্টেম্বর টরন্টো এফসি-ইন্টার মায়ামি ম্যাচে চোট পেয়েছিলেন লিওনেল মেসি। ইনজুরি কাটিয়ে আন্তর্জাতিক বিরতিতে ছিলেন আর্জেন্টাইন সুপারস্টার। সবমিলিয়ে ইন্টার মায়ামির শেষ ৬ ম্যাচে ছিলেন না মেসি। লম্বা বিরতি কাটিয়ে আজ শার্লটের বিপক্ষে মাঠে নেমেছিলেন তিনি। তবে মায়ামিকে জেতাতে পারেননি আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা। শার্লটের কাছে ১-০ গোলে হারে মায়ামি। যদিও একবার লক্ষ্যভেদ করেছিলেন মেসি। তবে অফসাইডের খড়গে বাতিল হয় সেটি। আগেই এমএলএস কাপ ট্রফির প্লে-অফ থেকে ছিটকে পড়া ইন্টার মায়ামির জন্য শার্লট ম্যাচটি ছিল শুধুই নিয়মরক্ষার। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন