নিউইয়র্ক     রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় বন্ধ হয়ে গেল সাকিবের দুটি রেস্টুরেন্টই, কিন্তু কেন?

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০২৩ | ০৬:১২ পূর্বাহ্ণ | আপডেট: ২১ অক্টোবর ২০২৩ | ০৬:১২ পূর্বাহ্ণ

ফলো করুন-
ঢাকায় বন্ধ হয়ে গেল সাকিবের দুটি রেস্টুরেন্টই, কিন্তু কেন?

ক্রিকেটের পাশাপাশি ব্যবসাতেও বেশ নামডাক সাকিব আল হাসানের। তার নিজস্ব ক্রিকেট অ্যাকাডেমি, জুয়েলারি শপ, হোটেল ব্যবসা রয়েছে। রাজধানীতে বিশ্বসেরা অলরাউন্ডারের ‘সাকিবস সেভেন্টি ফাইভ রেস্টুরেন্ট’ নামে একটি ফাস্টফুডের শপও আছে। তবে হঠাৎই বন্ধ হয়ে গেলো সাকিবের রেস্টুরেন্টটি।

ঢাকার অভিজাত এলাকা ধানমন্ডি এবং মিরপুরে অবস্থিত সাকিব আল হাসানের ‘সাকিবস সেভেন্টি ফাইভ রেস্টুরেন্ট’ এর দু’টি শাখা। সোমবার নিজেদের ফেসবুক পেজ থেকে রেস্টুরেন্ট বন্ধের ঘোষণা দেয়া হয়। ‘টাইম টু সে গুডবাই’ খচিত একটি ছবি ব্যবহার করে পোস্টে লেখা হয়, ‘আপনাদের সঙ্গে ভালো একটি যাত্রা ছিল। এখন বিদায়ের সময় হলো। সকল দুর্দান্ত স্মৃতির জন্য সবাইকে ধন্যবাদ।’ যদিও জানা যায় আরো ২ দিন আগেই বন্ধ হয়ে গিয়েছে রেস্টুরেন্টটি। তবে ঠিক কী কারণে সাকিবের রেস্টুরেন্ট বন্ধ হলো, তা জানা যায়নি। শুরুর দিকে শুধু মিরপুরে সাকিবস সেভেন্টি ফাইভ রেস্টুরেন্টের শাখা ছিল।

২০২০ সালে ধানমন্ডিতেও এর শাখা বানানো হয়। নানান সময়ে সাকিব নিজের রেস্টুরেন্টের প্রচারণাও করেছেন। টাইগার অধিনায়কের এই রেস্টুরেন্টকে ঘিরে বিতর্কও রয়েছে। চলতি বছরে এই রেস্টুরেন্টের বিরুদ্ধে ভ্যাট ফাঁকি দেয়ার অভিযোগ উঠেছিল।

সাকিবস সেভেন্টি ফাইভ রেস্টুরেন্টটির অভ্যন্তরে ক্রিকেটীয় আবহ রয়েছে। ক্যাশ কাউন্টারের ঠিক পেছনেই সাকিবের কিছু ছবি বাঁধানো রয়েছে। শেলফে সাজানো রয়েছে ব্যাট, প্যাড, স্টাম্প, গ্লাভস, হেলমেটসহ নানা ক্রিকেটীয় সরঞ্জাম। রেস্টুরেন্টের ভেতরে একটি কৃত্রিম ক্রিকেট ক্রিজও তৈরি করা হয়। বনানীতে ‘সাকিবস ডাইন’ নামের একটি রেস্টুরেন্ট দিয়ে এই ব্যবসায় নাম লেখান সাকিব আল হাসান। তবে নানা জটিলতায় সেই রেস্টুরেন্টটি বন্ধ হয়ে যায়। এবার বন্ধ হলো সাকিবস সেভেন্টি ফাইভ রেস্টুরেন্ট।সুত্র দৈনিক মানবজমিন

শেয়ার করুন