নিউইয়র্ক     মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির ম্যুরালের দাঁতে বেকহ্যামের তুলির আঁচড়

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১০ জুলাই ২০২৩ | ১০:২৫ অপরাহ্ণ | আপডেট: ১০ জুলাই ২০২৩ | ১০:২৫ অপরাহ্ণ

ফলো করুন-
মেসির ম্যুরালের দাঁতে বেকহ্যামের তুলির আঁচড়

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী মহতারকা লিওনেল মেসির গন্তব্য এবার ইন্টার মিয়ামি। মেসিকে বরণ করে নিতে যুক্তরাষ্ট্রের ক্লাবটি জোরেশোরে প্রস্তুতি নিচ্ছে। শহরের বিভিন্ন স্থানে স্থাপিত হয়েছে মেসির ম্যুরাল, আঁকা হয়েছে ছবি। মেসির একটি ম্যুরালে তুলির আঁচড় দিয়েছেন কিংবদন্তি ব্রিটিশ ফুটবলার তথা ইন্টার মিয়ামির মালিকদের একজন ডেভিড বেকহ্যাম।

মেসির মায়ামিতে যাওয়ার ঘোষণার পর শহরের একটি ভবনের দেয়ালে তাঁর বিশাল ম্যুরাল আঁকা হয়েছিল। মেসির আগমন উপলক্ষে এবার ম্যুরালটিতে নতুন করে রং করানো হচ্ছে। আজ সোমবার বেকহ্যামের স্ত্রী ভিক্টোরিয়া ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। যাতে দেখা যাচ্ছে, ক্রেনে চড়ে মেসির ম্যুরালে কারুশিল্পীর কাজ তদারকি করছেন বেকহ্যাম।

মেসির দাঁতগুলোতে সাদা রং করা হচ্ছে। বেকহ্যাম নিজেও মেসির দাঁতে তুলির আঁচড় দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে ভিক্টোরিয়াকে বলতে শোনা যায়, ‘আমার মনে হয়, ডেভিড দারুণ কাজ করছে। আমরা মাত্র কদিন হলো মায়ামিতে এসেছি।

কিন্তু সে এসেই এই কাজে লেগে পড়েছে। দেখুন, এটা (মেসির ম্যুরাল) কী বিশাল। এমন কি কোনো কাজ আছে, যেটা ডেভিড বেকহাম পারে না? সে ওখানে (ক্রেনে) চড়েছে রং করার জন্য। যে মানুষটিকে মেসির ম্যুরালের দাঁতগুলো সাদা রং করতে দেখলেন, সেটা বেকহামই ছিল। আমি অভিভূত। সূত্র : কালের কণ্ঠ

শেয়ার করুন