নিউইয়র্ক     মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির জোড়া গোলে মায়ামির বড় জয়

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৬ জুলাই ২০২৩ | ০৯:০৭ পূর্বাহ্ণ | আপডেট: ২৬ জুলাই ২০২৩ | ০৯:০৭ পূর্বাহ্ণ

ফলো করুন-
মেসির জোড়া গোলে মায়ামির বড় জয়

ছবি-সংগৃহীত

টানা ১১ ম্যাচ হারের পর আর্জেন্টাইন অধিনায়কের ছোঁয়ায় বদলে গেছে ইন্টার মায়ামি। আমেরিকান মেজর লিগে টানা দুই জয় পেল দলটি। নিজেদের শেষ ম্যাচে মেসির জোড়া গোলে আটালান্টা ইউনাইটেডের বিপক্ষে ৪-০ ব্যবধানের জয় পেয়েছে মায়ামি।

গত শুক্রবার মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে অভিষেক ম্যাচের ৯৪ মিনিটে গোল পান মেসি। এদিন লিগস কাপে আটলান্টার বিপক্ষে শুরুতেই নামানো হয় তাকে। তাতে ফল মিলেছে বড়। আটলান্টাকে ৪-০ গোলে হারিয়েছে ইন্টার মায়ামি।

ঘরের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে লিগ কাপের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছিল জেরার্দো মার্টিনোর শিষ্যরা। শুরুতেই প্রায় পিছিয়ে গিয়েছিলেন মেসিরা। কিন্তু অফসাইডের সিদ্ধান্তে সেই গোলটি বাতিল হয়ে যায়। মেসি ছাড়াও ম্যাচে জোড়া গোল করেছেন রবার্ট টেইলর।

এদিন মেসির সঙ্গে শুরুর একাদশে ছিলেন তার সাবেক বার্সা সতীর্থ সার্জিও বুসকেটসও। সেই বুসকেটসের পাস থেকেই বল পেয়ে ৮ মিনিটে প্রথম গোল করেন মেসি। প্রথম দফায় তার শট পোস্টে লেগে ফিরে এলেও ফিরতি শটে জালে জড়ান আর্জেন্টাইন তারকা। আর্জেন্টাইন এই তারকা ২২ মিনিটে পেয়ে যান নিজের ও দলের দ্বিতীয় গোল। এবার বলের যোগানদাতা টেইলর।

বিরতির খানিক আগে তিন গোলে এগিয়ে যায় মায়ামি। এবার নিজেই গোল করেন টেইলর। মেসির থেকে বল নিয়ে বেঞ্জামিন ক্রেমাসচি বল দেন টেইলরকে। সতীর্থের বাড়ানো পাসে তিনি কোনাকুনি জোরাল শটে আটলান্টার জাল কাঁপিয়ে দেন। বিরতির পর ৫৩ মিনিটে তিনি করেন আরও একটি গোল। মেসি মাঝমাঠ থেকে বল নিয়ে দৌড়ে এসে বক্সে ঢোকার আগে পাস দেন টেইলরকে। এবার মেসির কাছ থেকেই বল পেয়ে দলের চতুর্থ গোল করেন তিনি।

দলের জয় অনেকটা নিশ্চিত থাকায় ৭৭ মিনিটে মাঠ থেকে তুলে নেওয়া হয় মেসিকে। এদিকে টানা দ্বিতীয় জয়ে মায়ামি নকআউট রাউন্ড-১৬ এ ওঠে গেল। যদিও সেখানে এখনও তাদের প্রতিপক্ষ নির্ধারিত হয়নি। আগামী আগস্টের প্রথম সপ্তাহে নকআউট পর্ব শুরু হবে। সূত্র : সমকাল

শেয়ার করুন