নিউইয়র্ক     সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের হোঁচট খেয়ে পড়ে গেলেন জো বাইডেন

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ | ০৬:৪৬ পূর্বাহ্ণ | আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ | ০৬:৪৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
ফের হোঁচট খেয়ে পড়ে গেলেন জো বাইডেন

এয়ার ফোর্স ওয়ানে উঠতে গিয়ে সিঁড়ি পড়ে যান জো বাইডেন। ছবি : রয়টার্স

বিমানের সিঁড়ি দিয়ে উঠতে গিয়ে ফের হোঁচট খেয়ে পড়ে গেলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। হোঁচট খেয়ে পড়ে যাওয়া যেন একটা নিয়মিত ব্যাপার হয়ে দাঁড়িয়েছে বাইডেনের। এবার পোল্যান্ড থেকে ফেরার বিমানে উঠতে গিয়ে হোঁচট খেয়ে পড়ে যাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

সম্প্রতি কিয়েভে আকস্মিক সফরের পর গতকাল বুধবার (২২ ফেব্রুয়ারি) ওয়ারশতে ন্যাটো মিত্রদের সঙ্গে বৈঠক করেন বাইডেন। এরপর রওনা দেন ওয়াশিংটনের উদ্দেশে। ফিরতি যাত্রায় তার জন্য অপেক্ষা করছিল এয়ারফোর্স ওয়ান। বিমানের সিঁড়ির বেশিরভাগ ধাপ ওঠার পরই ঘটে সেই অঘটন।

সেসময় তিনি হোঁচট খান। নিজেকে সামলাতে না পারায় পড়েই যান বাইডেন। পরে বাকি থাকা অল্প কয়েক ধাপ সিঁড়ি নিরাপদেই পার হয়ে প্রবেশ করেন বিমানে। বিমানে উঠে হাত নেড়ে সবাইকে জানান, তিনি ঠিক আছেন।

আরোও পড়ুন। যুক্তরাষ্ট্রে গাড়ি দুর্ঘটনা, ৫ বাংলাদেশি শিক্ষার্থী আহত

ভিডিওতে দেখা যাচ্ছে, পোল্যান্ডের ওয়ারশতে বিমানবন্দর থেকে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন এয়ারফোর্স ওয়ান বিমানে উঠছিলেন। হঠাৎই তিনি হোঁচট খান। তবে কয়েক সেকেন্ডের মধ্যেই তিনি টাল সামলে নেন। উঠে দাঁড়িয়ে সবার উদ্দেশে হাত নাড়েন এবং ধীর পায়ে বিমানের ভিতরে চলে যান। মার্কিন প্রেসিডেন্টের হঠাৎ এই দুর্ঘটনা সম্পর্কে হোয়াইট হাউসের তরফে এখনও কোনো বিবৃতি দেওয়া হয়নি।

উল্লেখ্য, দুই বছর আগেও ঠিক একইভাবে পড়ে গিয়েছিলেন বাইডেন। সেই সময়ে তিনি হোঁচট খেয়ে বেশ কয়েকটি সিঁড়ি থেকে হুমড়ি খেয়ে পড়ে যান। সেই সময় হোয়াইট হাউসের তরফে জানানো হয়েছিল, জো বাইডেন সম্পূর্ণ সুস্থ রয়েছেন। সূত্র : সাম্প্রতিক দেশকাল
এমউএ/টিএ/পরিচয়

শেয়ার করুন