নিউইয়র্ক     বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রিয়াঙ্কার যে পোশাক তৈরি করতে লেগেছিল ৬ মাস

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২৩ | ০৩:৪৮ পূর্বাহ্ণ | আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ | ০৩:৪৮ পূর্বাহ্ণ

ফলো করুন-
প্রিয়াঙ্কার যে পোশাক তৈরি করতে লেগেছিল ৬ মাস

সম্প্রতি ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’র উদ্বোধনী অনুষ্ঠানে আম্বানিদের আমন্ত্রণে এক ছাদের নিচে উপস্থিত হয় গোটা বলিউড। সেখানে উপস্থিত ছিলেন স্বামী নিকসহ প্রিয়াঙ্কা চোপড়া। অনুষ্ঠানে অভিনেত্রীর পরনে ছিল এক ভিন্নধর্মী পোশাক, যেটি তৈরি করতে লেগেছিল ৬ মাস।

জানা যায়, অনুষ্ঠানের দ্বিতীয় দিনে অমিত আগারওয়ালের ডিজাইন করা পোশাক পরেছিলেন প্রিয়াঙ্কা। যাতে ব্যবহার করা হয়েছে ৬৫ বছরের পুরোনো ভিনটেজ বেনারসি পাটোলা (ব্রোকেড) শাড়ি। রুপার সুতা এবং খাদি সিল্কের ওপর একটি সোনার ইলেক্ট্রোপ্লেটিং ব্যবহার করে শাড়িটি ডিজাইন করেছেন অমিত।

ভিনটেজ এই শাড়িতে নয়টি রং ব্যবহার করা হয়েছে। এর সঙ্গেই প্রিয়াঙ্কা পরেছেন একটি হলোগ্রাফিক বুস্টিয়ের টপ। এটি তৈরি করতে আবার ব্যবহার করা হয়েছে সিকুয়েন্স শিট। যাতে শাড়ির রং তাতে প্রতিফলিত হতে পারে। অমিত আর তার টিম প্রায় ছয় মাস ধরে প্রিয়াঙ্কার জন্য এই শাড়িটি তৈরি করেছেন।

বারাণসীর ঐতিহ্য থেকে অনুপ্রাণিত পোশাক পরে আপ্লুত প্রিয়াঙ্কা অমিত ও তার টিমকে ধন্যবাদ জানিয়ে পোস্ট করেছেন একাধিক ছবি। কোনটি নিজের একার, কোনোটি আবার স্বামী নিক জোনাসের সঙ্গে। সূত্র : ঢাকা পোষ্ট

শেয়ার করুন