নিউইয়র্ক     রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

৫৬ বছর বয়সে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ | ০৬:২৫ পূর্বাহ্ণ | আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ | ০৬:২৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
৫৬ বছর বয়সে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী

৫৬ বছর বয়সে সন্তানের জন্ম দিয়েছেন ব্রাজিলিয়ান অভিনেত্রী ক্লডিয়া রাইয়া। চিকিৎসকরা তাকে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানানোর পরে প্রথমে তিনি তা বিশ্বাসই করতে পারেননি। তিনি অন্তঃসত্ত্বা কি না, তা বোঝার জন্য রক্ত পরীক্ষা করাতে বলা হলে প্রথমে তা নিয়ে ঠাট্টাতামাশা করতে শুরু করেন অভিনেত্রী।

সেসময় চিকিৎসককে তিনি বলেন, আমার বয়স ৫৫, এই বয়সে কী করে আমি অন্তঃসত্ত্বা হব? জানা গেছে, সম্প্রতি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন ক্লডিয়া। সন্তানের নাম রেখেছেন লুকা। লুকা ক্লডিয়ার তৃতীয় সন্তান। তবে তৃতীয় স্বামীর সঙ্গে এটিই তার প্রথম সন্তান।

ক্লডিয়ার প্রথম সন্তান এনজো, তার বয়স ২৫ বছর। আর দ্বিতীয় সন্তান সোফিয়ার বয়স ২০। এক সাক্ষাৎকারে ক্লডিয়া বলেন, অন্তঃসত্ত্বা হওয়ার সংবাদটি পেয়ে আমি সৃষ্টিকর্তাকে বলি এই বয়সে আমার সঙ্গে এ কী করলে!

সন্তানধারণের খবর শুনে বেশ হতবাক হয়েছিলেন অভিনেত্রী। তিনি বলেন, আমি সাধারণভাবে সন্তানধারণ করতে অক্ষম ছিলাম। আমার আগের দুই সন্তানও এসেছে ইন ভিট্রো ফার্টিলাইজেশন (আইভিএফ) পদ্ধতির মাধ্যমে। যখন আমি তৃতীয় সন্তান হওয়ার কথা জানতে পারি, ততদিনে আমার মনে হয়েছিল আমার পিরিয়ড বন্ধ হয়ে গেছে। ৫৫ বছর বয়সে স্বাভাবিক পদ্ধতিতে সন্তানধারণ করা আমার কাছে সত্যিই বিস্ময়ের।

ব্রাজিলের এই অভিনেত্রী একা নন, যিনি বেশি বয়সে গর্ভবতী হয়েছেন। এর আগে ২০২১ সালে ৫৭ বছর বয়সে সুস্থ সন্তানের জন্ম দিয়েছিলেন নিউ হ্যাম্পশায়ারের এক শিক্ষক। ২০১৯ সালে ৬৭ বছর বয়সী চীনা নারীর সন্তানধারণের খবরও সংবাদমাধ্যমে চর্চার বিষয় হয়। সূত্র : ঢাকা পোষ্ট

শেয়ার করুন