নিউইয়র্ক     শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

“সুড়ঙ্গ” ২য় সপ্তাহ চলছে জামাইকা মাল্টিপ্লেক্সে

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৯ জুলাই ২০২৩ | ০৩:৩২ পূর্বাহ্ণ | আপডেট: ২৯ জুলাই ২০২৩ | ০৩:৩২ পূর্বাহ্ণ

ফলো করুন-
“সুড়ঙ্গ” ২য় সপ্তাহ চলছে জামাইকা মাল্টিপ্লেক্সে

বাংলাদেশের জনপ্রিয় চলচ্চিত্র রায়হান রাফির সুড়ঙ্গ বর্তমানে যুক্তরাষ্ট্রের বেশ কেয়কটি শহরে প্রদশিত হচ্ছে বায়োস্কোপ ফিল্মস এর উদ্যেগে। তবে সুড়ঙ্গের বিশ্বব্যাপী জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এক শ্রেনীর অসাধু ব্যবসায়ীর দ্বারা পাইরেসির শিকার হয়েছে ।

এ প্রসঙ্গে বায়োস্কোপ ফিল্মস এর পক্ষে রাজ হামিদ এক বিবৃতিতে পাইরেসির বিরুদ্ধে রুখে দাড়ানোর আহবান জানিয়ে বলেন, ১৩ লক্ষ মানুষের জীবিকা আর কর্ম সংস্থানের বাংলাদেশের চলচ্চিত্র শিল্প কে এই “নর্দমার কীট” দের হাত থেকে বাচান !

আমেরিকা এবং কানাডা র প্রবাসী বাংলাদেশীরা এক জোট হয়ে দেখিয়ে দেওয়ার প্রয়োজন কি ভাবে পাইরেসির মত জঘন্য কাজের জবাব দিতে হয় ।

হলে টিকিট কেটে ছবিটা দেখে চক্রান্তকারীদের দেখিয়ে দেওয়া দরকার হীনমন্যতা আর নর্দমার কাদা ছুড়াছুড়ি করে বাংলা চলচ্চিত্র শিল্পের নতুন জোয়ার ঠেকানো যাবে না – বিদেশে বাংলা ছবি ঠাই করে নেবেই।

গত সাড়ে পাচ বছর বাংলা ছবির বাজার প্রসার এবং বিশ্বায়নে আমেরিকা এবং কানাডায় বসবাস রত বাংলাদেশীরা যে অবদান রেখেছেন, বায়োস্কোপ ফিল্মসকে এগিয়ে যেত সাহায্য করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আশ্বাম দিতে চাই সেই জয় আমরা ছেড়ে দেবো না।

তিনি আরো বলেন, ” সুড়ঙ্গ” র প্রতি প্রবাসী বাংলাদেশীদের ভালোবাসায় বায়োস্কোপ ফিল্মস কৃতজ্ঞ । যারা টিকিট না পেয়ে ফিরে গেছেন, তাঁরা এ সপ্তাহে ছবিটা দেখতে পারেন বলেও জানান রাজ হামিদ।

শেয়ার করুন