নিউইয়র্ক     মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবপত্নীর রহস্যময় স্ট্যাটাস

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০২২ | ১২:১৭ অপরাহ্ণ | আপডেট: ১২ আগস্ট ২০২২ | ১২:১৭ অপরাহ্ণ

ফলো করুন-
সাকিবপত্নীর রহস্যময় স্ট্যাটাস

বাংলাদেশের সর্বকালের সেরা ক্রিকেটারদের তালিকা করলে সাকিব আল হাসানের নামটাই শুরুতে থাকার কথা। দীর্ঘ ১৬ বছর ধরে লাল-সবুজ জার্সিতে যশখ্যাতি কুড়িয়েছেন, গড়েছেন অনেক রেকর্ড, একাধিকবার হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। বাইশ গজের বাইরেও ‘হট ফিগার’ সাকিব। বিভিন্ন সময় নতুন বিতর্কে নাম জড়িয়ে খবরের শিরোনাম হন তিনি। চলমান বিতর্কের নাম ‘বেট উইনার’। বিসিবির চাপে জুয়ার সাইটটির সঙ্গে চুক্তি বাতিল করলেও প্রসঙ্গ ধরে রেখেছেন সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। সাকিবের চুক্তি বাতিলের পর নিজের ভেরিফাইড ফেসবুক অ্যাকাউন্ট থেকে রহস্যময় এক স্ট্যাটাস দিয়েছেন তিনি।

সম্প্রতি বেটিং ওয়েবসাইট বেট উইনারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন সাকিব। বাংলাদেশে জুয়া নিষিদ্ধ হওয়ায় বিষয়টি নিয়ে নড়েচড়ে বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন তো সরাসরি হুমকি দিয়ে দেয় যে, বেট উইনারের সঙ্গে চুক্তি বাতিল না করলে জাতীয় দলের জায়গা হারাতে হবে সাকিবকে। বাধ্য হয়ে চুক্তি বাতিল করেন সাকিব।

এরপর গতকাল রাতে ফেসবুকে একটি হাসির ইমোজি পোস্ট করেন শিশির। অট্টহাসিতে ফেটে পড়ার ইমোজি যে বিসিবিকে ইঙ্গিত করেছেন তা বোঝার বাকি নেই কারোর। সেই পোস্টে রাত থেকে এখন পর্যন্ত ৩৬ হাজার মানুষ রিয়েকশন দিয়েছেন। মন্তব্য করেছেন ৮ হাজার। আর শেয়ার হয়েছে ২ হাজার ৩শ’র মতো।
শিশিরের পোস্টে মন্তব্যকারীরাই বুঝিয়ে দিচ্ছেন হাসির ইমোজির অর্থ। কেউ কেউ তো মন্তব্যের ঘরে পাপন-সুজনদের ক্যাসিনোতে জুয়া খেলার ছবি পোস্ট করছেন। ঠাট্টার ছলে কেউ আবার লিখেছেন, কোটি টাকা হাতছাড়া হওয়ার শোকে শিশিরের এই স্ট্যাটাস। একজনের মন্তব্য, বিসিবিতে আগুন দিয়ে বেশ আনন্দেই আছেন।

এবারই অবশ্য নতুন নয়। প্রায়ই ফেসবুকে সাকিবের পক্ষে স্ট্যাটাস দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন শিশির। সবশেষ আইপিএলে দল না পাওয়া নিয়ে লম্বা স্ট্যাটাস দিয়েছিলেন তিনি। চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছিলেন টুর্নামেন্টে সুযোগ না পাওয়ার কারণ এবং বাংলাদেশ ক্রিকেটে সাকিবের অবদান।
পরিচয়/এমউএ

শেয়ার করুন