নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবকে বিপিএলের সিইও হওয়ার আমন্ত্রণ

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৩ | ০১:৩৫ অপরাহ্ণ | আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ | ০১:৩৫ অপরাহ্ণ

ফলো করুন-
সাকিবকে বিপিএলের সিইও হওয়ার আমন্ত্রণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর মাঠে গড়ার আগে বিস্ফোরক মন্তব্য করেছিলেন টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। প্রধান নির্বাহীর দায়িত্ব পেলে মাত্র দুই মাসে সব সমস্যার সমাধান করতে পারবেন বলে জানিয়েছিলেন তিনি। তার এমন মন্তব্যের পর এবার মুখ খুলেছে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল।

শুক্রবার বিপিএলের নানা ইস্যু নিয়ে সংবাদ সম্মেলন করেন আয়োজকরা। সেখানে বিপিএল গভর্নিং বডির প্রধান শেখ সোহেল সাকিবকে এ আমন্ত্রণ জানান।

সংবাদ সম্মেলনে শেখ সোহেল বলেন, প্রথমেই সাকিবকে স্বাগত জানাই, ওকে ধন্যবাদ। ওর দৃষ্টি থেকে ও বলেছে এবং আগ্রহ প্রকাশ করেছে। আমরা গর্ভনিং কাউন্সিলের পক্ষ থেকে তাকে আসার জন্য স্বাগত জানাই। ও যদি চায় সামনের বছর থেকেই সিইওর এর দায়িত্ব পালন করুক।

তিনি আরও বলেন, এখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৫ বছর ধরে কাজ করেও জনগনকে সন্তুষ্ট করতে পারেননি। অনেকে বলে উন্নতি হয়নি। সিনেমা দেখে বাস্তবতা পূরণ হয় না। যেহেতু গভর্নিং কাউন্সিলের ভূমিকা এখানে কিছু নেই। পরবর্তী বছর সে সিইও হিসেবে আসুক। এসে বিপিএলে কাজ করুক, আমাদের সাহায্য করুক। এখন সে খেলছে, খেলা ছেড়ে তো আসতে পারবে না। তাই পরবর্তী বছর চলে আসুক।

এদিকে, সাকিবের মন্তব্যের প্রতিক্রিয়ায় বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছিলেন, সাকিব কোন প্রেক্ষাপটে এমন মন্তব্য করেছেন, তা আগে জানা দরকার। আমাদের সেটা জানা নেই। তবে সাকিব যদি বিসিবির সীমাবদ্ধতা জানতেন, তাহলে হয়তো এমন মন্তব্য করতেন না। সূত্র : বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন