নিউইয়র্ক     রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পুষ্পা’র সিক্যুয়াল

শুটিংয়ের ছবি শেয়ার করলেন রাশ্মিকা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২২ | ১২:২২ অপরাহ্ণ | আপডেট: ১৯ অক্টোবর ২০২২ | ১২:২২ অপরাহ্ণ

ফলো করুন-
শুটিংয়ের ছবি শেয়ার করলেন রাশ্মিকা

গত বছর ১৭ ডিসেম্বর মুক্তি পায় ভারতের দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন ও অভিনেত্রী রাশ্মিকা মান্দানা অভিনীত সিনেমা পুষ্পা: দ্য রাইজ। সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে ঝড় তোলে এরপর ঘোষণা আসে ‘পুষ্পা’র সিক্যুয়ালের। এরপর থেকে সিক্যুয়ালের জন্য মুখিয়ে আছেন দর্শকরা। সেই উন্মাদনার পারদ যেন আরও বাড়িয়ে দিলেন রাশ্মিকা। ১৭ অক্টোবর শুটিং সেটের ছবি পোস্ট করেছেন রাশ্মিকা।

সোশ্যাল মিডিয়ায় পুষ্পা: দ্য রুল-এর নির্মাতারা একটি ছবি পোস্ট করেছেন। সিনেমার সেটে ক্যামেরার পেছনের মানুষগুলোর ছবিটি সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে স্পষ্ট, পুষ্পা: দ্য রুল-এর কাজ চলছে পুরোদমে। দর্শকদের ফের ধামাকা দিতে যেন ব্যস্ত পরিচালক, চিত্রগ্রাহকসহ সবাই। প্রোডাকশন প্রতিষ্ঠানের পোস্ট করা সেই ছবিটি টুইটারে শেয়ার করেছেন রাশ্মিকা। আগুন ও নাচের ইমো জুড়িয়ে দিয়ে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘ওই দেখুন। এটা শুরু হচ্ছে।’

গত ২২ আগস্ট অনুষ্ঠিত হয়েছে পুষ্পা: দ্য রুল-এর মহরত পূজা। এটিও পরিচালনা করছেন সুকুমার। তামিল, তেলেগু, মালয়ালাম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, ২০২৩ সাল নাগাদ মুক্তি পেতে পারে এটি।

শেয়ার করুন