নিউইয়র্ক     সোমবার, ৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

রাতে অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘রোম্যান্টিক রাইড’

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০২২ | ০৫:৫৭ পূর্বাহ্ণ | আপডেট: ২২ অক্টোবর ২০২২ | ০৫:৫৭ পূর্বাহ্ণ

ফলো করুন-
রাতে অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘রোম্যান্টিক রাইড’

রাতের ভারতের বর্ধমান শহর। মুখ ঢাকা মাস্কে। ফাঁকা রাস্তায় ঝড়ের গতিতে চলছে একটি লাল রঙের স্কুটি। ফাঁকা রাস্তায় দু-এক জন সাইকেল আরোহীরা তাকিয়ে দেখছেন। মনে হচ্ছে চেনা চেনা লাগছে। কিন্তু কিছুতেই বোঝা যাচ্ছে না। তারপর মুখ থেকে মাস্ক নামাতেই পাওয়া গেল যাবতীয় উত্তর। তারা টলিউডের প্রথম সারির জুটি অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন।

ভারতের বর্ধমানের ছেলে অঙ্কুশ। সেখানেই স্কুল, বেড়ে ওঠা। তারপর কলেজে পড়ার সময় কলকাতায় আসা। এখন তিনি টলিপাড়ার জনপ্রিয় তারকা। শহরের বিলাসবহুল আবাসনে তার বাস। কিন্তু তার পরও তার স্মৃতিতে উজ্জ্বল বর্ধমানের অলিগলি। ঐন্দ্রিলাকে সঙ্গে করে তাই রাতের বর্ধমানেই বেরিয়ে পড়লেন। বর্ধমানে বেশ কিছু বছর হল নতুন ফ্ল্যাটও কিনেছেন নায়ক। নিজের ছেলেবেলার জায়গায় ফিরে যাওয়ার আনন্দই আলাদা। সেই খুশিই ধরা পড়ল ভিডিওতে। লিখলেন, “রাতের বর্ধমানে ঘুরে বেড়ানো।”

পূজার আগেই রোম থেকে ছুটি কাটিয়ে এসেছেন দু’জনে। তার পরই অঙ্কুশ শুরু করে দিয়েছেন নতুন ছবির কাজ। প্রিয়ঙ্কা সরকারের সঙ্গে রামপুরহাটে শুটিং সেরে ফিরেছেন কয়েক দিন হল। এ ছাড়াও তার ঝুলিতে রয়েছে ‘মির্জা’-সহ একগুচ্ছ ছবি। সূত্র : আনন্দবাজার

শেয়ার করুন