নিউইয়র্ক     সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যক্তিগত জীবন ও পেশা আলাদা রাখি : অধরা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০২৩ | ০৬:০৬ পূর্বাহ্ণ | আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ | ০৬:০৬ পূর্বাহ্ণ

ফলো করুন-
ব্যক্তিগত জীবন ও পেশা আলাদা রাখি : অধরা

বর্তমান প্রজন্মের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা অধরা খান। এখন অব্দি মুক্তি পেয়েছে তিনটি ছবি- নায়ক, মাতাল ও পাগলের মতো ভালোবাসি। মাঝে করোনা ও অন্যান্য কারণে পর্দায় দেখা যায়নি তাকে। নতুন বছরে ফের সক্রিয় হচ্ছেন অধরা। ফিরছেন শুটিংয়ে। তাকে দেখা যাবে ফেব্রুয়ারিতেই। সৈকত নাসিরের ‘সুলতানপুর’ ছবিতে।

ফেব্রুয়ারির ১০ তারিখে মুক্তি পাবে ছবিটি। এ নিয়ে অধরা জানালেন, ‘একটি এলাকাকে কেন্দ্র করে ছবির গল্প এগিয়েছে। আমার চরিত্রটি অন্যান্য নায়িকা চরিত্রের মতো নয়। খুব সাধারণ লুকে দর্শক দেখবে। আরোপিত কিছু নেই।’

বছরের শেষদিকে জানা যায়, অধরা যুক্ত হয়েছেন শফিক হাসানের ‘দ্য ফ্রড (বাটপাড়)’ ছবিতে।

ছবিটি নিয়ে জানতে চাইলে অধরা বললেন, অনেক দিন ধরে শফিক হাসানের সঙ্গে কাজের কথা চলছিল। গল্পটা মজার। বিনোদনে ভরপুর একটি ছবি হতে যাচ্ছে। আমার চরিত্রটিও আধুনিক। ছবির বাজেট ভালো। দেশে-বিদেশে বিভিন্ন জায়গায় শুটিং হবে। সবকিছু মিলিয়ে ছবিটি করতে রাজি হয়েছি। আসছে ফেব্রুয়ারির শেষে ছবির শুটিং শুরু হবে।

এদিকে বছরের শেষ দিন জানা যায় অধরা চুক্তিবদ্ধ হয়েছেন ‘ঠোকর’ ছবিতে। ছবিটি পরিচালনা করবেন সাংবাদিক ও সহকারী পরিচালক মাজহার বাবু।

ছবিটি প্রসঙ্গে অধরার ভাষ্য, বাবু ভাইয়ের সঙ্গে আমার পরিচয় দীর্ঘদিনের। এবার তার পরিচালনায় কাজ করব- এটা সত্যিই ভালো লাগার বিষয়। আর আমার চরিত্রটাও বেশ চ্যালেঞ্জিং। আশা করছি, নিজেকে ভালোভাবে মেলে ধরতে পারব। এ ছবিতে আমার বিপরীতে আছেন নবাগত ইভান সাইর। তিনি উপস্থাপনা ও অভিনয়ের সঙ্গে জড়িত। নায়ক হিসেবে এটিই তার প্রথম ছবি। চলতি মাসেই শুটিং শুরু হওয়ার কথা।

অধরা বছরে একগাদা ছবি করেন না। তাকে খুব কমই পাওয়া যায় বড়পর্দায়। নায়িকার ভাষ্যে, আমি কম বাজেটের ছবি করি না। গল্পে আমার চরিত্রের গুরুত্ব না থাকলে তা করতে যাওয়া বোকামি। বড়পর্দায় কাজ করতে এসে দর্শক যদি গ্রহণ না করে তা মেনে নেওয়া যায় না। তাই গল্প, চরিত্র ও বাজেট বিবেচনা করে ছবি করার পক্ষে আমি।

ছবির প্রসঙ্গ ছেড়ে অধরার কাছে জানতে চাওয়া তার আবেদনময়ী ফিগারের রহস্যের কথা। সোশ্যাল মিডিয়ায় তাকে প্রায়ই দেখা যায় উত্তাপ ছড়াতে।

তিনি জানালেন, দর্শক আমাকে সোশ্যাল মিডিয়াতে দেখে। আর দেখে ছবিতে। আমি কখনোই ব্যক্তিগত জীবন আর পেশাকে এক করে ফেলি না। দুটোকে আলাদা রাখি। কাজের প্রয়োজনে শরীর ফিট রাখতেই হয়। তাই বলে খাওয়া বাদ দেই না, প্রচুর খাওয়া-দাওয়া করা হয়। সবশেষে নতুন বছর প্রসঙ্গে অধরা একটি কথাই বললেন, ২০২৩ অনেক জমকালো যাবে। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন