নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের আগে মা হওয়ায় আপত্তি নেই জয়া বচ্চনের

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০২২ | ১০:২০ পূর্বাহ্ণ | আপডেট: ৩১ অক্টোবর ২০২২ | ১০:২০ পূর্বাহ্ণ

ফলো করুন-
বিয়ের আগে মা হওয়ায় আপত্তি নেই জয়া বচ্চনের

তারকা দম্পতি অমিতাভ-জয়া বচ্চনের এক ছেলে এক মেয়ের মধ্যে বড় শ্বেতার বিয়ে হয় রাজকাপুরের ভাগ্নে নিখিল নন্দার সঙ্গে। তাদের দুই ছেলে-মেয়ের মধ্যে বড় মেয়ে নব্যা নাভেলি নন্দা সিনেমায় এখনও না এলেও সামাজিক মাধ্যমে তিনি সরব। এবার তিনি আলোচিত তার পডকাস্ট ‘হোয়াট দ্য হেল নন্দা’ নিয়ে। সম্প্রতি তার অনুষ্ঠানে এসে প্রেম, বিয়ে নিয়ে খোলামেলা কথা বলেছেন তার নানি জয়া বচ্চন। শারীরিক আকর্ষণ এবং বোঝাপড়ার গুরুত্ব নিয়ে নাতনি নব্যাকে নানা পরামর্শ দেন তিনি।

তিনি বলেন, ‘অনেকেই আমার ভাবনাকে আপত্তিকর মনে করতে পারে কিন্তু যে কোনো সম্পর্কে শারীরিক আকর্ষণ এবং বোঝাপড়া থাকাটা বেশ গুরুত্বপূর্ণ। আমাদের সময়ে ততটা পরখ করে নেইনি আমরা, কিন্তু এখনকার প্রজন্ম করছে এবং কেন সেটা করবে না তারা? জয়া বলেন, দীর্ঘস্থায়ী সম্পর্কের জন্য এটি বেশ জরুরি। যৌনতা ছাড়া বেশিদিন স্থায়ী হয় না সম্পর্ক। প্রেম, সতেজতা ও সামঞ্জস্য ধরে রাখতে শারীরিক সম্পর্ক বেশ জরুরি।

সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্কের অর্থ পাল্টে যাওয়ার প্রসঙ্গ টেনে তিনি বললেন, “দুঃখজনক হচ্ছে, আমরা ভিন্নভাবে ভাবতে পারি না। এখন সময় বদলেছে। নতুন প্রজন্ম সেকেলে ধারণা পোষণ করে নিজেদের অপরাধী ভাবলে সেটা ঠিক হবে না।”

নাতনি নভ্যাকে সবচেয়ে ভালো বন্ধুকে বিয়ে করার পরামর্শ দেন জয়। সেই সঙ্গে বলেন, আমি তোমাকে পছন্দ করি, তাই হয়ত চাইব, তোমার সন্তান হোক। তাই তুমি বিয়ে করতে পার, যা সমাজ চায়। তবে বিয়ে না করেও তুমি সন্তান নাও যদি, তাতে আমার কোনো আপত্তি নেই, সত্যিই কোনো আপত্তি নেই। সূত্র: এনডিটিভি।

শেয়ার করুন