নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরল রোগের সাথে লড়ছেন সামান্থা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০২২ | ০৫:২৪ পূর্বাহ্ণ | আপডেট: ৩০ অক্টোবর ২০২২ | ০৫:২৪ পূর্বাহ্ণ

ফলো করুন-
বিরল রোগের সাথে লড়ছেন সামান্থা

ফ্যামিলি ম্যান দ্বিতীয় সিজনে মনোজ বাজপেয়ীর সাথে অভিনয় করে দর্শকের নজরে আসেন সামান্থা রুথ প্রভু। এরপর ‘পুষ্পা’ ছবিতে একটি গানে পারফরম্যান্স করে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন এই অভিনেত্রী। দক্ষিণী ছবির মতোই বলিউডে তাকে দেখার জন্য উদগ্রীব দর্শক।

সম্প্রতি মুক্তি পেয়েছে আগামী ছবি ‘যশোদা’র ট্রেলার। কিন্তু এরই মাঝে মন খারাপের খবর জানালেন অভিনেত্রী। মায়োসাইটিসে আক্রান্ত সামান্থা। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর জানান সামান্থা।

অভিনেত্রী লেখেন, ‘যশোদা ট্রেলার দেখে আপনারা যা প্রতিক্রিয়া দিয়েছেন তাতে আমি উচ্ছ্বসিত। আপনাদের সাথে আমার যে ভালোবাসার সম্পর্ক, এটা তারই প্রতিফলন আর এটাই আমার জীবনের অনন্ত চ্যালেঞ্জ অতিক্রম করতে শক্তি যোগান দেয়।

তিনি আরো লেখেন, মাস আগেই আমার শরীরে একটি অটোইমিউন কন্ডিশন ধরা পড়ে, যার নাম মায়োসাইটিস। সুস্থ হওয়ার পরই আমি এই খবর জানাব আশা করেছিলাম। কিন্তু আমি যতটা সময় ভেবেছিলাম, সুস্থ হতে তার থেকে একটু বেশি সময় লাগবে। ধীরে ধীরে আমি বুঝতে পারছি যে, আমাদের সবসময় শক্তিশালী থাকার দরকার নেই।

তিনি আরো বলেন, কখনো কখনো এই যে অসুবিধার সঙ্গে আমি লড়ছি, তারও দরকার আছে। চিকিৎসকেরা আত্মবিশ্বাসী যে আমি খুব তাড়াতাড়ি পুরোপুরি সুস্থ হয়ে উঠব। শারীরিকভাবে ও মানসিকভাবে ভালো দিন, খারাপ দিন পার করে এসেছি। যখন মনে হচ্ছিল যে আর একদিনও আমি এই পরিস্থিতি সহ্য করতে পারব না, সেই সময়ও পেরিয়ে গেছে। এখন প্রতিদিন মনে হয়, সুস্থ হওয়ার দিকে আরও এক কদম এগোলাম। এটাও পার হয়ে যাবে।

শেয়ার করুন