নিউইয়র্ক     সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিবাহবার্ষিকীতে একে অপরকে কি উপহার দিলেন ভিকি-ক্যাটরিনা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০২২ | ১২:৩৫ অপরাহ্ণ | আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ | ১২:৩৫ অপরাহ্ণ

ফলো করুন-
বিবাহবার্ষিকীতে একে অপরকে কি উপহার দিলেন ভিকি-ক্যাটরিনা

বিবাহিত জীবনে একটি বছর পার করে ফেললেন বলিউডের তারকা দম্পতি ভিকি কৌশল -ক্যাটরিনা কাইফ। আজ শুক্রবার (৯ ডিসেম্বর) তাদের প্রথম বিবাহবার্ষিকী। গত বছর এই দিনে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। বিশেষ দিনটি উদযাপন করতে পাহাড়ে বেড়াতে গিয়েছেন তারা।

সামাজিকমাধ্যমে ক্যাটরিনা নিজেই এ কথা জানিয়েছেন। স্ত্রীকে ক্যামেরাবন্দি করেছেন ভিকি। আর সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ক্যাটরিনা।

আরো পড়ুন।‘সেটে নায়িকা হয়ে বসে থাকার মানুষ না আমি’

প্রথম বিবাহবার্ষিকীতে একে অপরকে কী উপহার দিলেন ভিকি ও ক্যাটরিনা তা নিয়ে এখন আলোচনা চলছে। এদিকে জানা গেছে, প্রথম বিবাহবার্ষিকীতে একে অপরকে বিলাসবহুল উপহারে ভরিয়ে দিয়েছেন ভিকি- ক্যাটরিনা।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, প্রথম বিবাহবার্ষিকীতে একে অপরকে বিলাসবহুল উপহার দিয়েছেন দুই তারকা। শোনা যাচ্ছে, স্ত্রীকে অনেক দামের গয়না উপহার দিয়েছেন ভিকি। আর স্বামীকে বিলাসবহুল একটি গাড়ি উপহার দিয়েছেন ক্যাটরিনা।

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর ২০২১ সালের ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ভারতের রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে বসেছিল তাদের বিয়ের আসর। চূড়ান্ত গোপনীয়তা এবং নিরাপত্তার মধ্যে বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন