নিউইয়র্ক     রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিপুল উৎসাহ-উদ্দীপনায় নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের বনভোজন অনুষ্ঠিত

পরিচয় ডেস্ক

প্রকাশ: ২৩ জুলাই ২০২৩ | ১২:১১ পূর্বাহ্ণ | আপডেট: ২৩ জুলাই ২০২৩ | ১২:১১ পূর্বাহ্ণ

ফলো করুন-
বিপুল উৎসাহ-উদ্দীপনায় নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের বনভোজন অনুষ্ঠিত

নিউইয়র্ক : প্রতি বছরের মতো এবছরও বিপুল উৎসাহ-উদ্দীপনায় অনুষ্ঠিত হলো নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের বার্ষিক বনভোজন-২০২৩। প্রাকৃতিক সৌন্দর্য্যে ঘেরা নিউয়র্কের লং আইল্যান্ডস্থ হেকশেয়ার ষ্টেট পার্কে গত ১৫ জুলাই শনিবার এই বনভোজনের আয়োজন করা হয়। প্রচন্ড গরম উপেক্ষা করে প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্য ছাড়াও অতিথিরা সপরিবারে দিনব্যাপী আয়োজিত বনভোজন উপভোগ করেন। ফলে বনভোজনটি সহকর্মীদের ঐক্যের মিলনে পরিণত হয়। বনভোজনে আগতরা প্রাইভেট কার যোগে সকালে বনভোজন স্থলে পৌছার পর সকালের নাস্তা খাওয়ার পাশাপাশি আড্ডায় মিলিত হন। গরমে অতিষ্ঠরা তরমুজ খেয়ে তৃষ্ণা মেটান। অতিথি সহ আগতদের স্বাগত জানান বনভোজন কমিটির আহ্বায়ক শেখ সিরাজুল ইসলাম ও সদস্য সচিব এস এম সোলায়মান সহ ক্লাবের অন্যান্য কর্মকর্তারা।

বিকেলে রং বে রং এর এক গুচ্ছ বেলুন উড়িয়ে বনভোজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রেসক্লাবের সভাপতি এবং বাংলা পত্রিকার সম্পাদক ও টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের। এসময় প্রধান স্পসর আশা হোম কেয়ারের সিইও ইঞ্জিনিয়ার আকাশ রহমান, চেয়ারম্যান আশা রহমান, আমন্ত্রিত অতিথি দেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী সেলিম খান, এস্টোরিয়া ডিজিটাল ট্রাভেলস’র কর্নধার নজরুল ইসলাম, বাংলাদেশ সোসাইটির যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম চৌধুরী, রূপসী চাঁদপুর ফাউন্ডেশন ইউএসএ’র সভাপতি ফখরুল ইসলাম মাসুম, চৌদ্দগ্রাম সোসাইটি ইউএসএও কাজী ফাউন্ডেশন ইউএসএ’র সভাপতি কাজী এনামুল হক, চিটাগাং এসোসিয়েশন অব নর্থ আমেরিকার সমন্বয়কারী মাকসুদুল এইচ চৌধুরী, শাপলা ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএ’র সাধারণ সম্পাদক রুহুল আমিন, কুমিল্লা সমিতি ইউএসএ’র সাধারণ সম্পাদক আল আমিন, সেবা হোল্ডিংস-এর ব্যবস্থাপনা পরিচালক ও টিডি এস ইন্স্যুরেন্সের সিইও দেওয়ান সবুজসহ নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে অতিথিরা শুভেচ্ছা বক্তব্য রাখেন। এই পর্ব পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম। দুপুরে পরিবেশিত হয় নিউইয়র্কের সুপরিচিত খলিল বিরিয়ানী হাউজের মুখরোচক নানান খাবার। আরো ছিলো পান-সুপারী। এসময় আপ্যায়নের দায়িত্ব পালন করেন ক্লাবের কার্যকরী সদস্য এবিএম সালাহউদ্দিন আহমেদ। এছাড়াও রেজিষ্ট্রেশনের দায়িত্বে ছিলেন ক্লাবের কার্যকরী সদস্য মাহাথির ফারুকী। বিশেষ দায়িত্বে ছিলেন ক্লাবের যুগ্ম সম্পাদক মমিন মজুমদার ও কোষাধ্যক্ষ রশীদ আহমদ।

অনুষ্ঠানে সাবেক সহ সভাপতি হাবিব রহমান সহ ক্লাব সদস্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক শিবলী চৌধুরী কায়েস, কার্যকরী সদস্য জাহিদ রহমান, সদস্য সৈয়দ ইলিয়াস খসরু, দিদার চৌধুরী, সানাউল হক ও মোস্তাফিজুর রহমান। বনভোজনের বিশেষ আকর্ষণ র‌্যাফেল ড্র প্রথম পুরষ্কার ছিলো ‘নিউইয়র্ক-ঢাকা-নিউইয়র্ক’ বিমান টিকেট। টিকেটটি স্পন্সর করে আশা হোম কেয়ার। এর ভাগ্যবান বিজয়ী আশা হোম কেয়ারের এরিয়া ম্যানেজার শাহান ইসলাম। জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ও ফাতেমা ব্রাদার্স’র পরিচালক এবং কমিউনিটি বোর্ড মেম্বার ফখরুল ইসলাম দেলোয়ার কর্তৃক স্পন্সরকৃত দ্বিতীয় পুরষ্কার স্বর্নের চেইন বিজয়ী হন নিউইয়র্ক কাগজের ব্যবস্থাপনা সম্পাদক আফরোজা ইসলাম।

র‌্যাফল ড্র’র সর্বাধিক পুরষ্কার স্পসর করেন প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও সাপ্তাহিক মুক্তচিন্তা সম্পাদক ফরিদ আলম। র‌্যাফেল ড্র ছাড়াও মহিলা ও পুরুষদের বল নিক্ষেপ খেলা এবং শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা পরিচালনা করেন ফরিদ আলম। এছাড়াও প্রেসক্লাবের বনভোজনে বিশেষ সহযোগিতায় ছিলেন এটর্নী মঈন চৌধুরী, ইমিগ্র্যান্ড এল্ডার হোম কেয়ার, গোল্ডেন এজ হোম কেয়ার, খলিল বিরিয়ানী হাউজ, সানম্যান এক্সপ্রেস, সেবা হোল্ডিং ও টিডিএস। খবর ইউএনএ’র।

শেয়ার করুন