নিউইয়র্ক     রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা শরিফুল খালিশদারের রোগ মুক্তি কামনা

পরিচয় ডেস্ক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২৩ | ০৯:০৯ পূর্বাহ্ণ | আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ | ০৯:০৯ পূর্বাহ্ণ

ফলো করুন-
বিএনপি নেতা শরিফুল খালিশদারের রোগ মুক্তি কামনা

নিউইয়র্ক: নিউইয়র্ক মহানগর (উত্তর) বিএনপি’র যুগ্ম আহবায়ক, সিলেটের সাবেক ছাত্রনেতা শরিফুল খালিশদার পেটের নানা সমস্যায় ভুগছেন। গত ৩ অক্টোবর তিনি নিউইয়র্কস্থ লং আইল্যান্ড জুইস (এলআইজে) হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন। সংগঠনের পক্ষ থেকে তার আশু রোগ মুক্তি কামনায় সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।

এদিকে কেন্দ্রীয় বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য জিল্লুর রহমান জিল্লু, নিউইয়র্ক মহানগর (উত্তর) বিএনপি আহবায়ক আহবাব চৌধুরী খোকন, যুক্তরাষ্ট্র বিএনপি নেতা এবাদ চৌধুরী, যুক্তরাষ্ট্র জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নেতা সাইফুর খান হারুন সহ অন্যান্য নেতৃবৃন্দ গত সপ্তাহে পৃথক পৃথকভাবে হাসপাতালে গিয়ে বিএনপি নেতা শরিফুল খালিশদারের খোঁজ খবর নেন এবং আশু রোগমুক্তি কামনা করেন।

নিউইয়র্ক মহানগর (উত্তর) বিএনপি আহবায়ক আহবাব চৌধুরী খোকন ও সদস্য সচিব ফয়েজ চৌধুরী, ব্রঙ্কস (পূর্ব) ব্যুরো বিএনপি’র আহবায়ক লিয়াকত আলী ও সদস্য সচিব কৃষিবিদ মোহাম্মদ সোলেমান, নিউইয়র্ক (পশ্চিম) ব্যুরো বিএনপির আহবায়ক আনোয়ারুল আলম ভূইয়া ও সদস্য সচিব দুলাল রহমান এক যুক্ত বিবৃতিতে বিএনপি নেতা শরিফুল খালিশদারের রোগ মুক্তি কামনায় কমিউনিটির সকলের নিকট দোয়া চেয়েছেন। খবর ইউএনএ’র।

শেয়ার করুন