নিউইয়র্ক     মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সা-ম্যান সিটির উত্তেজনায় ভরপুর প্রস্তুতি ম্যাচ ৩-৩ গোলে ড্র

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৫ আগস্ট ২০২২ | ০৬:৩৪ পূর্বাহ্ণ | আপডেট: ২৫ আগস্ট ২০২২ | ০৬:৩৪ পূর্বাহ্ণ

ফলো করুন-
বার্সা-ম্যান সিটির উত্তেজনায় ভরপুর প্রস্তুতি ম্যাচ ৩-৩ গোলে ড্র

নু ক্যাম্পে স্বাগতিক বার্সেলোনা ও ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটির মধ্যকার প্রস্তুতি ম্যাচটি ৩-৩ গোলের সমতায় শেষ হয়েছে। কাগজে কলমে ফ্রেন্ডলি ম্যাচ হলেও দারুণ প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ফুটবলই উপহার দিয়েছে দুই দলই।

বার্সেলোনার ঘরের মাঠে ইউরোপ ফুটবলের অন্যতম দুই জায়ন্ট ক্লাবের মধ্যে অনুষ্ঠিত এই খেলা দেখতে উপস্থিত হয়েছিল প্রায় ৯২ হাজার দর্শক।ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত যে টানটান উত্তেজনা বিরাজ করেছে তাতে এত বিপুল সংখ্যক দর্শকের টিকেট কেনার পয়সা উশুল হয়েছে বলতে হবে।

এদিন ম্যাচের শুরুতে অবশ্য এগিয়ে যায় ম্যানচেস্টার সিটি।১২ মিনিটে ফরোয়ার্ড জুলিয়ান আরবাজের গোলে লিড নেয় ব্লুজরা।তবে ম্যাচে সমতায় ফিরতে বেশি সময় নেয়নি কাতালান ক্লাবটি।১৪ মিনিটেই বার্সার পিয়েরে-এমেরিক আউবামেয়াং গোল করে দলকে সমতায় ফেরান।প্রথমার্ধের খেলা ১-১ গোলের সমতায় শেষ হয়।

দ্বিতীয়ার্ধের ৬৬ মিনিটে মিডফিল্ডার ফ্রেঙ্কি দে জং এর করা গোলে লিড নেয় বার্সা। এবার ম্যাচে ফিরতে বেশি সময় নেয়নি ম্যানচেস্টার সিটি।চার মিনিট পরেই সাঞ্চেলোর এসিস্ট থেকে মিডফিল্ডার কোল পামার ব্লুজদের দ্বিতীয় গোল করে ম্যাচে সমতা আনেন।৭৯ মিনিটের মাথায় ম্যামপিস ডিপের গোলে ম্যাচে ফের একবার এগিয়ে যায় বার্সা।

ব্লুজদের বিপক্ষে জয় নিয়েই বার্সা মাঠ ছাড়ছে- এটি যখন একরকম নিশ্চিত হয়ে গিয়েছিল তখনই ম্যাচে ঘটে বড় নাটক।অতিরিক্ত সময়ের ৮ মিনিটের মাথায় এরলিং হল্যান্ডের উপর বার্সার করা একটি ফাউলের কারণে সিটিকে পেনাল্টি দেন রেফারি।সেই পেনাল্টি থেকে রিয়াদ মাহরেজ বার্সার জালে বল জড়িয়ে সিটির হার এড়ান।
পরিচয়/এমউএ

শেয়ার করুন