নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবর আজম আমাদের কিংবদন্তি : শাদাব খান

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০২৩ | ০৭:৩৪ পূর্বাহ্ণ | আপডেট: ১৭ মার্চ ২০২৩ | ০৭:৩৪ পূর্বাহ্ণ

ফলো করুন-
বাবর আজম আমাদের কিংবদন্তি : শাদাব খান

পাকিস্তান-আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজে শাদাব খানকে পাকিস্তান দলের অধিনায়ক করা হয়েছে। তার অধিনায়কত্বে দলও ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এবার গুঞ্জন উঠছে বাবরকে সরিয়ে এবার টি-টোয়েন্টি ও টেস্ট দলের দায়িত্বও তাকে দেওয়া হতে পারে।

এ বিষয়ে শাদাব খান স্পষ্ট করে জানিয়েছেন, পাকিস্তান দলের অধিনায়কত্বের ব্যাপারে যে গুঞ্জন উঠেছে তা সঠিক নয়। তিনি আরও জানিয়েছেন, আগেও বাবর অধিনায়ক ছিলেন, এখনো আছেন। আফগানিস্তানের বিপক্ষে সিরিজে তিনি কেবল বিশ্রাম নিচ্ছেন।

‘বাবর আজম আমাদের রাজা, আমরা হলাম তার প্রজা’। বৃহস্পতিবার পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ইসলামাবাদ ইউনাইটেডকে বাবর আজমের নেতৃত্বাধীন পেশোয়ার জালমি বাদ দেওয়ার পরবর্তী সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব বলেন পাকিস্তানের এ তারকা। এদিকে শাদাব খানের নেতৃত্বে শুধু অধিনায়ক বাবর আজম নয়, কয়েকজন সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হয়েছে।

পিসিবির এমন পদক্ষেপে জল্পনা তৈরি হয়েছে। নেতৃত্ব দেওয়ার জন্য খেলোয়াড়দের পরীক্ষা করা হচ্ছে। এর আগে শাহিন শাহ আফ্রিদিকে দলের নেতৃত্বে আসার গুঞ্জন উঠেছিল। রহস্যজনকভাবে আফগানিস্তান সিরিজের অধিনায়ক হিসাবে দায়িত্ব দেওয়া হয় শাদাব খানকে।

এদিকে সংযুক্ত আরব আমিরাত সফরে সম্পর্কে জানতে চাওয়া হলে শাদাব বলেছেন, নিঃসন্দেহে আফগান টিম একটি ভালো টি-টোয়েন্টি দল এবং তাদের বিরুদ্ধে সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করতে হবে। আমাদের কোনো ভয় ছাড়াই ভালো খেলার চেষ্টা করতে হবে।

শেয়ার করুন