নিউইয়র্ক     বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাতাসে ভাসছে কিয়ারার বিয়ের খবর

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২২ | ১০:৩৫ পূর্বাহ্ণ | আপডেট: ০৪ নভেম্বর ২০২২ | ১২:৪২ অপরাহ্ণ

ফলো করুন-
বাতাসে ভাসছে কিয়ারার বিয়ের খবর

বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানির প্রেমের গুঞ্জন বেশ কয়েক দিন ধরেই চলছিল। এবার তাদের বিয়ের গুজবে ভারী হয়ে উঠেছে বলিউডপাড়া। জানা গেছে, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি। তবে ‘কখন’ এবং ‘কোথায়’ হতে যাচ্ছে তাদের বিয়ের অনুষ্ঠান, সেই বিষয়ে নিশ্চিত কিছুই জানা যায়নি।

এ বিষয়ে সিদ্ধার্থ মালহোত্রার ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় গণমাধ্যম পিঙ্ক ভিলাকে বলেছেন যে, বলিউডের এই ‘শেরশাহ’ জুটি এক মাস ধরে বিয়ের জন্য লোকেশন খুঁজছে। আমরা জানতে পেরেছি যে চণ্ডীগড়ের ‘দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসোর্টস’ তাদের বিয়ের স্থান হতে পারে। এই স্থানে অভিনেতা রাজকুমার রাও এবং পত্রলেখা বিয়ে করেছিলেন।

আরো জানা গেছে, কিয়ারা এবং সিদ্ধার্থ গোয়াতে তাদের বিবাহ অনুষ্ঠান করার চিন্তা করেছিলেন। কিন্তু সিদ্ধার্থের পাঞ্জাবি পরিবারের কথা বিবেচনা করে গোয়াতে গাঁটছড়া বাঁধার পরিকল্পনা বাদ দেওয়া হয়েছে।

কফি উইথ করণ সম্পর্কের বিষয়ে ইঙ্গিতের পর কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ের বিষয়টি এখন বলিউডের সবচেয়ে আলোচিত একটি বিষয় হয়ে উঠেছে। তখন থেকেই এই জুটির বিষয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। এবার সম্ভবত সব গুঞ্জন সত্য হতে চলেছে। সূত্র : সাম্প্রতিক দেশকাল

শেয়ার করুন