নিউইয়র্ক     বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ  | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফ্লোরিডা ডার্বিতে মাঠে নামবেন মেসি

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ৩০ জুলাই ২০২৩ | ০৮:৪৫ পূর্বাহ্ণ | আপডেট: ৩০ জুলাই ২০২৩ | ০৮:৪৫ পূর্বাহ্ণ

ফলো করুন-
ফ্লোরিডা ডার্বিতে মাঠে নামবেন মেসি

নিজের দুই ম্যাচেই আলো ছড়িয়েছেন। প্রতিনিয়ত হারের মুখ দেখা দলকে দিয়েছেন জয়ের স্বাদ। লিওনেল মেসির এমএলএস পর্বের শুরুটা হয়েছে দারুণ। এবার নিজের তৃতীয় ম্যাচেই কঠিন পরিস্থিতির মুখে পড়তে হচ্ছে লা পুলগাকে। লিগ কাপের ম্যাচে ফ্লোরিডা ডার্বিতে মাঠে নামতে হচ্ছে আর্জেন্টাইন এই তারকাকে।

লিগ কাপের ড্র-অনুযায়ী পরের ম্যাচে অরল্যান্ডো সিটি এফসির বিপক্ষে মাঠে নামবে মেসির ইন্টার মায়ামি। আগামী ২ আগস্ট হবে সেই ম্যাচ। কাতালুনিয়া ডার্বি আর প্যারিস ডার্বি শেষে এবার ফ্লোরিডা ডার্বিতে দেখা যাবে এলএমটেনকে।

রোববার লিগ কাপে নিজেদের গ্রুপের শেষ ম্যাচে মেক্সিকান ক্লাব সান্তোস লাগুনাকে ৩-২ গোলের ব্যবধানে পরাজিত করে অরল্যান্ডো সিটি। এরপরেই নিশ্চিত হয় গ্রুপপর্বে শীর্ষ স্থানে থেকেই পরের ধাপে যাচ্ছে ক্লাবটি। যেখানে তারা মুখোমুখি হবে ইন্টার মায়ামির।

লিগ কাপের এই ম্যাচ থেকেই শুরু হচ্ছে নকআউট পর্ব। তাই এখান থেকে পা হড়কানোর সুযোগ নেই কারো জন্য। ইন্টার মায়ামির হোম গ্রাউন্ড ড্রাইভ পিংক স্টেডিয়ামে হবে এবারের ফ্লোরিডা ডার্বি।

যদিও সাম্প্রতিক ফর্ম কিছু হলেও এগিয়ে রাখবে বেগুনী শিবিরকে। লিগে বর্তমানে ৫ম অবস্থানে আছে অরল্যান্ডো সিটি। অন্যদিকে ১৫ দলের মধ্যে সবার শেষে আছে ইন্টার মায়ামি। দুই দলের সবশেষ দেখাতেও ৩-১ গোলের দাপুটে জয় পেয়েছিল অরল্যান্ডো।

তবে বিপক্ষ দলে মেসি এবং সার্জিও বুসকেটসের উপস্থিতি নিশ্চিতভাবেই বাড়তি ভাবনার কারণ হবে তাদের জন্য। বিপরীতে আর্জেন্টাইন ক্ষুদে জাদুকরের উপস্থিতিতে বাড়তি আত্মবিশ্বাস জোগাবে স্বাগতিক ইন্টার মায়ামিকে।

শেয়ার করুন